ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সন্দ্বীপে নৌকার মাঝি হলেন মাহফুজুর রহমান মিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫, ২৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৬:১৯, ২৫ নভেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে নৌকার মাঝি হতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মাহফুজুর রহমান মিতা।  

রোববার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।   

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া শুরু করে। দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রার্থীদের হাতে এই চিঠি তুলে দেন।  

এর আগে গত ১৬ নভেম্বর আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

মনোনয়নের চিঠি হাতে পাওয়ার পর একুশে টেলিভিশন অনলাইনকে বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন, এ জন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। আমার বিশ্বাস সন্দ্বীপের জনগণ জননেত্রীর উন্নয়নের পক্ষে আগামি ৩০ ডিসেম্বর নৌকায় পক্ষে রায় দেবেন। সেই সঙ্গে এই আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে চাই।  

উল্লেখ্য, মাহফুজুর রহমান মিতা আধুনিক সন্দ্বীপের রূপকার সাবেক সাংসদ প্রয়াত দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের সন্তান। এর আগে দশম জাতীয় সংসদে মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপের সাংসদ ছিলেন। সন্দ্বীপের ব্যাপক উন্নয়ন করে তিনি আলোচিত হন। এর মধ্যে উল্লেখযোগ্য সম্প্রতি সাগরের তলদেশ দিয়ে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে সন্দ্বীপকে জাতীয় গ্রীডের সঙ্গে যুক্ত করেন।    

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি