ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

অতীত সম্পর্ক নিয়ে বিস্ফোরক স্বস্তিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ২০ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৭:৩১, ২০ জানুয়ারি ২০১৯

মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শাহজাহান রিজেন্সি’। সৃজিতের সিনেমাতে স্বস্তিকার উপস্থিতি নিয়ে সরগরম ছিল ইন্ডাস্ট্রি। দর্শকরাও অপেক্ষায় ছিলেন। সে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন নায়িকা। তার অভিনয় প্রশংসিত হয়েছে সব মহলে। কিন্তু সৃজিতের সিনেমাতে অভিনয় নিয়ে যে সব গসিপ হয়েছিল, সোশ্যাল মিডিয়ায় তার কড়া জবাব দিলেন অভিনেত্রী।
একটা সময় সৃজিত-স্বস্তিকার ব্যক্তিগত রসায়ন নিয়ে আলোচনা হত বিভিন্ন মহলে। এ সিনেমাতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। স্বস্তিকা-পরমব্রতর সম্পর্কও ছিল চর্চার বিষয়। সে কারণেই প্রাক্তনদের সঙ্গে স্বস্তিকার কাজ করা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়। তারই জবাব দিয়েছেন নায়িকা।
স্বস্তিকা লিখেছেন, ‘এই সিনেমাটা প্রাক্তনদের সঙ্গে কাজ করার বিষয় নয়। এটা এমন একটা চরিত্র যেটা কোনও অভিনেতা হয়তো সারা জীবনেও পাবেন না। এই চরিত্র পাওয়া মানে অভিনেতা হিসেবে একটা উচ্চতায় পৌঁছে যাওয়া। আমি এই চরিত্র গ্রহণ করেছি এবং পারফর্ম করেছি। আমি জানতাম মিডিয়া এটা আমার প্রাক্তনদের সঙ্গে কাজ বলে ব্যাখ্যা করবে। এটা তো সত্যি, আমি ভালোবেসেছিলাম। কিন্তু সেই সম্পর্কগুলো কাজ করেনি। কিন্তু অভিনেতা হিসেবে আমি ব্যর্থ নই। মানুষ মনে রাখবেন একজন অভিনেতা হিসেবে, মনে রাখবেন পারফরম্যান্সের জন্য। এই সিনেমাটা সব কিছুর উত্তর দেবে। আমি আমার কাজটা করেছি। বাকিটা আপনাদের হাতে।’
প্রসঙ্গত, শুক্রবার সিনেমার প্রিমিয়ারে হাজির ছিলেন না স্বস্তিকা। কারণ এই মুহূর্তে প্যারিসে রয়েছেন তিনি। বলিউডের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত তিনি।
সূত্র : আনন্দবাজার
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি