ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

অপশক্তির ষড়যন্ত্র ব্যালটের মাধ্যমে প্রতিরোধ করতে হবে : নানক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫২, ১০ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২১:০০, ১০ ডিসেম্বর ২০১৮

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ বিএনপি নামক অপশক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে ব্যালটের মাধ্যমে বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

আজ সোমবার (১০ ডিসেম্বর) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে  আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, মহান মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের বিরুদ্ধে রায় দেবে, সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদদাতা বিএনপি-জামায়াতের বিরুদ্ধে রায় দেবে।

এসময় তিনি বলেন, বিএনপির মনোনয়ন বাণিজ্যের টাকা বিদেশে পাচার হয়েছে। তারেক রহমান এই টাকা আগামী নির্বাচনে ব্যবহার করে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারে। এ বিষয়ে নির্বাচন কমিশনকে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান তিনি।

 বিএনপির মনোনয়ন বাণিজ্যের আড়ালে বিএনপি কত টাকা বিদেশে পাচার করেছে প্রশ্ন তুলে নানক বলেন, ‘এরইমধ্যে আপনারা দেখেছেন বিএনপির নেতাকর্মীরা মনোনয়ন বাণিজ্যের প্রতিবাদে তাদের চেয়ারপারসনের কার্যালয় ও কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে। এমনকি মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ সিনিয়র নেতাদের অপদস্থ করা হয়েছে এবং দলীয় কার্যালয় ভাঙচুর করতে দেখা গেছে।

এ থেকেই প্রমাণিত হয়, বিএনপির মনোনয়ন প্রক্রিয়া সম্পূর্ণ নিয়মবহির্ভুত ও অগণতান্ত্রিক পন্থায় পরিচালিত হয়েছে এবং ব্যাপক মনোনয়ন বাণিজ্য সংঘটিত হয়েছে। তাদের নেতাকর্মীদের অভিযোগ অনুযায়ী পলাতক তারেক রহমান, এই মনোনয়ন বাণিজ্য চালিয়েছে।

 

 

টিআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি