ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

অপুকে নিয়ে গুজব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ১৪ অক্টোবর ২০১৭

অপু বিশ্বাসকে নিয়ে জল্পনা কল্পনার অন্ত নেই। মুটিয়ে গেছেন তাই অভিনয়ে নেই অপু। সন্তান পালন করতে গিয়ে সিনেমায় মন দিতে পারছেন না অপু। শাকিব-অপুর দুরত্বের কারণে সিনেমা থেকে দূরে অপু। আরও কত মন্তব্য বিগত কয়েক বছরে মিডিয়ায় শিরোনাম হয়েছে তার কোন হিসেব নেই। কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটে সম্প্রতি অসমাপ্ত ছবি ‘পাঙ্কু জামাই’-এর শুটিংয়ের মাধ্যমে। দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ান অপু।

এরপর নিজের জন্মদিনে বিভিন্ন মাধ্যমে খবর শোনা গিয়েছে অপু নাকি নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। খবরটি শুনে অপু ফ্যানদের মনে উৎসাহের কমতি নেই। সম্প্রতি অভিনয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন অপু।

সেখানে তিনি লেখেন, আমি অপু বিশ্বাস, একজন পেশাদার অভিনেত্রী, অভিনয় আমার পেশা, এবং নেশা। আমি দীর্ঘদিন ব্যক্তিগত কারণে চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। খুব শিগগিরই আমি আবার চলচ্চিত্রে ফিরছি। যেহেতু অভিনয় আমার পেশা সে কারণে অনেকেই আমার কাছে আসছে, নতুন চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে। আমি আগ্রহ সহকারে গল্প শুনছি। ব্যাটে বলে মিলে গেলে খুব তাড়াতাড়ি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আবার আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো।

তিনি লেখেন, আপাতত কোনো গুজবে কান দিবেন না, সবাই ভালো থাকুন।

 

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি