ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

অপোর ৪টি মডেলে গ্রামীণফোনের ৫জিবি ইন্টারনেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৪, ১৩ মে ২০১৮

বাংলাদেশসহ আন্তর্জাতিক বাজারের অন্যতম জনপ্রিয় মুঠোফোন ব্র্যান্ড অপোর ৪টি মডেলের ডিভাইসের সাথে ৫জিবি ইন্টারনেট ডাটা বিনামূল্যে পাবেন এর গ্রাহকেরা। অপো এফ৭, এফ৫, এ৭১ এবং এ৩৭ সিরিজের স্মার্টফোন কিনে ৭দিন মেয়াদে এই ৫ জিবি ইন্টারনেট ডাটা পাওয়া যাবে।

মুঠোফোন কেনার পর তাৎক্ষণিক এই ডাটা পাবেন গ্রাহকেরা। এর মধ্যে আড়াই জিবি পাওয়া যাবে ফোর-জি প্রযুক্তিতে আর বাকি আড়াই জিবি পাওয়া যাবে থ্রী-জি প্রযুক্তিতে।

 

এছাড়াও গ্রাহকরা ১৩৯ টাকায় কিনতে পারবেন ৪জিবি ডাটা। গ্রাহকরা এই অফারটি ৭দিন পর্যন্ত উপভোগ করতে পারবেন এবং ৯০ দিনের মধ্যে মোট ৯ বার এই ডাটা প্যাক কিনতে পারবেন।

 

৫জিবি অফারটি উপভোগ করতে গ্রাহককে OP5GB টাইপ করে এবং ৪জিবি অফারটি উপভোগ করতে OP4GB টাইপ করে ৫০৫০ নম্বরে এসএমএস করতে হবে। অফারটি কতবার উপভোগ করা যাবে তা জানতে Check OP4GB টাইপ করে ৫০৫০ নম্বরে এসএমএস করতে হবে।

 

সম্প্রতি অপো বাজারে নিয়ে এসেছে ৪*২ গিগাহার্টজ এআরএম অক্টা-কোর সিপিইউ প্রসেসর সমৃদ্ধ অপো এফ৭, যাতে রয়েছে ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি রম। নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ৩৪০০এমএএইচ নন রিম্যুভ্যাবল ব্যাটারি, যা দিবে দীর্ঘক্ষণ ব্যবহারের নিশ্চয়তা। এতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি সমৃদ্ধ ও উচ্চ মানসম্পন্ন ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, একটি ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৬.২৩ ইঞ্চি সাইজের এইচডি ফুল স্ক্রিন ডিসপ্লে।

 

বাজারে অপো এফ৭ (৪জিবি) এর মূল্য  ২৯ হাজার ৯৯০ টাকা, এফ৭ (৬জিবি) এর মূল্য  ৩৫ হাজার ৯৯০ টাকা, এফ৫ (৪জিবি) এর মূল্য ২৪ হাজার ৯৯০ টাকা, এফ৫ (৬জিবি) এর মূল্য  ৩২ হাজার ৯৯০ টাকা, এ৩৭ (এফডব্লিউ) এর মূল্য ১১ হাজার ৯৯০ টাকা এবং এ৭১ (২০১৮) এর মূল্য  ১৩ হাজার ৯৯০ টাকা।

 

অপো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, “অপো বাংলাদেশে ইতিমদ্ধে একটি ইউথ সেন্ট্রিক ব্র্যান্ড হিসেবে এর সেলফি নিয়ে গ্রাহকের মনে জায়গা করে নিয়েছে। দেশের সেরা নেটওয়ার্ক প্রদানকারী গ্রামীনফোনের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। আমি বিশ্বাস করি এই বান্ডেল অফার গ্রাহকগণের জন্য অনেক সুবিধা নিয়ে আসবে।”

 

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি