ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

অবশেষে জনসমক্ষে এলেন `মৃত` এরদোয়ান!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৫, ২৫ জুলাই ২০১৯

'তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তায়িপ এরদোয়ান ইন্তেকাল করেছেন'! সম্প্রতি এমনই গুজব ছড়ানো হয়েছিল সৌদি আরব ও ইসরায়েলের কয়েকটি পত্রিকায়। বিষয়টিকে গুরুত্বের সাথে নিয়ে তুরস্ক বিবৃতি দিলেও জনসমক্ষে আসেননি এরদোয়ান। তবে সবধরনের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাতদিন পর অবশেষে প্রকাশ্যে এসেছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান।

বৃহস্পতিবার এরদোয়ানকে তুরস্কের সুপ্রিম কোর্টের একজন নতুন বিচারকের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে দেখা গেছে। অনুষ্ঠানে অংশ নেয়ার পাশাপাশি মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মুহাম্মাদের সঙ্গেও বৈঠক করেন এরদোয়ান। অনুষ্ঠানের বেশিকছু ছবিও তুর্কী প্রেসিডেন্টের কার্যালয় থেকে প্রকাশ করা হয়েছে। খবর আনাদুলুর।

এর আগে চলতি মাসের প্রথম দিকে আরব ও ইসরায়েলের কয়েকটি পত্রিকা একে অপরের বরাত দিয়ে এরদোয়ানের মৃত্যুর খবর প্রকাশ করে। মুসলিম জাহানের শীর্ষ এই নেতার মৃত্যুর সংবাদে তুরস্কের সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়।

আরব ও ইসরায়েলি পত্রিকাগুলো জানিয়েছিল, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন রিসেপ তায়িপ এরদোয়ান। রাষ্ট্রীয় স্বার্থে তার মৃত্যুর খবরটি গোপন রাখা হয়েছে।

পরে বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে তুর্কি কর্তৃপক্ষ বিবৃতিও দেয়। কিন্তু জনসমক্ষে আসেননি এরদোয়ান। অবশেষে জনসম্মূখে এসে মৃত্যু বিষয়ক গুজবসহ নানা প্রশ্নের জবাব দিলেন জনপ্রিয় এই রাষ্ট্রপ্রধান। 

এনএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি