ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অভিনেত্রীর লাজ-শরম থাকতে নেই : বিদ্যা বালান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৮, ৮ নভেম্বর ২০১৭

দর্শকদের কাছে মিস্টি মেয়ে হিসেবে পরিচিতি বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। চরিত্রের প্রয়োজনে যে মিস্টি মেয়েটিও সাহসী ও স্বল্প বসনা হতে পারেন তা ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে দেখিয়েছিলেন বিদ্যা।

তার মতে, অভিনয়ের ক্ষেত্রে লজ্জা-শরম রাখা যাবে না। মনের মাঝে শঙ্কা রাখা যাবেনা। হতে হবে ভয়-ডরহীন। সব সময় ফুরফুরে থাকতে হবে।

মঙ্গলবার শিল্পী তুলশী কুমারের সঙ্গে গুলশান কুমার ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অব ইন্ডিয়ার (জিকেএফটিআইআই) এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

১৭ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে বিদ্যার নতুন ছবি ‘তুমহারি সুলু’। বিদ্যার মতে, ছবিটি একটি সূখী ছবি।

বিদ্যা বলেন, মানুষ বলছে যে এটি একটি জীবনচরিত ছবি এবং একটি মধ্যবিত্ত পরিবারের গল্প তুলে ধরা হয়েছে ছবিটিতে... সুলু খুব উদ্যমী নারী যিনি সবকিছু একবার চেষ্টা করতে চান। ছবিটি দেখার পরে দর্শকরা মুখে হাসি নিয়ে থিয়েটার ছাড়বে।

১০০ কোটি রোপী ক্লাবের প্রসঙ্গে বিদ্যা বলেন, যদি একটি চলচ্চিত্র মানুষের হৃদয় জয় করে তবে সেটি একটি একটি হিট ছবি। আর নির্মাতাগণ যদি তাদের টাকা ফেরত পায় এবং এটি কিছু মুনাফা অর্জন করে তবে তা একটি সুপার হিট ছবি।

চলচ্চিত্র নির্মাতা সিদ্ধার্থ রায় কাপুরের স্ত্রী বিদ্যা নতুনদের পরামর্শও দিয়েছেন। তিনি বলেন, সাফল্যের জন্য কোনো পথ নেই। সাফল্যের জন্য নিজের পথ নিজেই খুঁজে বের করতে হবে। যেকোনো ক্ষেত্রে সফলতার জন্য সবচেয়ে বড় যোগ্যতা হলো আত্মবিশ্বাস।

সূত্র : দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস।

এমআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি