ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

অভিষেক-প্রিয়াঙ্কা দ্বন্দ্ব চরমে, এক সঙ্গে স্ক্রিনে আপত্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ২৮ মে ২০১৮

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দীর্ঘ অনুপস্থিতির পর আবারও ফিরেছেন বলিউডে। পরিচালকরাও তাকে নিয়ে বেশ আগ্রহী। পরিচালক সোনালী বোসের ইচ্ছা তার পরবর্তী সিনেমাতে কাজ করবেন প্রিয়াঙ্কা। সঙ্গে থাকবেন অভিষেক বাচ্চন। কিন্তু শোনা যাচ্ছে, দুজনের পক্ষ থেকেই একসঙ্গে কাজ করার ব্যাপারে আপত্তি প্রকাশ করা হয়েছে।
বলিউডের একটি সূত্র জানিয়েছে, ২০০৫ সালে ‘ব্লাফমাস্টার’ সিনেমাটি করার পর থেকেই অভিষেক-প্রিয়াঙ্কার শত্রুতা শুরু হয়। ওই সিনেমাতে প্রথমে অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রায় বাচ্চনের অভিনয়ের কথা ছিল। কিন্তু পরে তার পরিবর্তে প্রিয়াঙ্কাকে ওই চরিত্রে নেওয়া হয়। এর ফলে দুই অভিনেত্রীর সম্পর্কে ফাটল ধরে। যার প্রভাব পড়ে অভিষেক বাচ্চনের উপরও।
যদিও এরপরে অভিষেক-প্রিয়াঙ্কা একসঙ্গে ‘দস্তানা’ সিনেমাতে অভিনয় করেছেন। এছাড়া যখনই তাদের একসঙ্গে কোনো সিনেমাতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে তারা তা ফিরিয়ে দিয়েছেন।

জানা গেছে, সঞ্জয় লীলা বানসালি কবি, সুরকার সাহির লুদহিনভি`র জীবনী নিয়ে একটি বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন। এই সিনেমাতে সাহিরের ভূমিকায় অভিনয় করবেন অভিষেক বাচ্চন। গুঞ্জন রয়েছে, এই সিনেমাতে অভিষেকের বিপরীতে নারী কবি অমৃতা প্রিতমের ভূমিকায় অভিনয় করার জন্য প্রিয়াঙ্কাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু অভিষেক থাকায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।
শোনা যাচ্ছে, অভিষেক যদি শেষ পর্যন্ত পরিচালক সোনালী বোসের  সিনেমায় প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে রাজী না হন তাহলে প্রিয়াঙ্কাই থাকবেন সিনেমাটিতে। বাদ পড়বেন অভিষেক। কারণ সিনেমার গল্প রচিত হয়েছে মা-মেয়েকে ঘিরে।
সূত্র : ডিকেন ক্রনিক্যাল
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি