ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

অশ্লীলতায় বন্ধের মুখে ‘কফি উইথ করণ’!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৭, ১৮ জানুয়ারি ২০১৯ | আপডেট: ০৮:৫৯, ১৯ জানুয়ারি ২০১৯

করণ জোহর ভারতের জনপ্রিয় পরিচালক ও উপস্থাপকদের মধ্যে একজন। তার উপস্থাপনায় ‘কপি উইথ করণ’ খুবই জনপ্রিয় একটি অনুষ্ঠান। এই অনুষ্ঠানে এসে বহু তারকার হাঁড়ির খবর বের করেছেন তিনি। এবার তার সেই শোটি বন্ধ হওয়ার উপক্রম! একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, অচিরেই হয়তো এই টিভি শো বন্ধ হয়ে যেতে পারে!    

সম্প্রতি ‘কপি উইথ করণ’এ অতিথি হিসেবে হাজির হন ভারতের তারকা ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া এবং লোকেশ রাহুল। সেখানে দুজনেই নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। শো এর টিআরপি ঠিক রাখতে তাদের সেই মন্তব্য সম্পাদনা না করেই দেখানো হয়। ফলে সমালোচনার ঝড় ওঠে চারদিকে। এরপর ওই দুই ক্রিকেটারকে নির্বাসনে পাঠায় ভারতীয় ক্রিকেট বোর্ড। এর জেরে এখন `কফি উইথ করণ` নিয়েই প্রশ্ন উঠছে।

ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করে, এই শোয়ের উপস্থাপক হিসেবে বিষয়বস্তু বা সম্পাদনার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে সরাসরি মতামত থাকে করণের। তিনি কেন এই স্পর্শকাতর বিষয়গুলো নিয়ে যত্নবান নন, সেটা নিয়েও প্রশ্ন উঠছে। যদিও বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ বা করণ জোহর, কেউই মুখ খোলেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক ভারতীয় গণমাধ্যমকে বলেছেন, `এটা করণের শো। কী দেখানো হচ্ছে তার ওপর ওর কন্ট্রোল থাকা উচিত। যদি কোনো অতিথি মুখ ফসকে কিছু বলেও থাকেন, উপস্থাপক হিসেবে কোথায় শেষ করতে হবে তা বোঝা উচিত ছিল করণের।`

এসি
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি