ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

আইএস এর মদদে নির্বাচন বানচালে লিপ্ত বিএনপি: এইচ টি এমাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯, ২৯ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২০:১৬, ২৯ ডিসেম্বর ২০১৮

আইএসএর মদদে নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে বিএনপি জামাতায় জোট বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

আজ শনিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান। এসময় বিএনপি ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে রোববার অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানিয়েছেন ।

তিনি বলেন, সারাদেশে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। অধিকাংশ মানুষ ভোট দিতে গ্রামে চলে গেছে। ফলে ঢাকা শহর এখন ফাঁকা। এটাই তো একটা উৎসব। যদি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি না হত তাহলে কি ঢাকা শহর থেকে এতো মানুষ গ্রামে ভোট দিতে যেত?

তাই সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. মশিউর রহমান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি