ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

আইফ্লিক্সে দেখা যাবে ‘ডুব’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৪, ১৯ ডিসেম্বর ২০১৭

ডুব সিনেমাটি এবার দেখা যাবে আইফ্লিক্সে। মুক্তির দুই মাস পরই দর্শকদের জন্য উম্মুক্ত হচ্ছে সিনেমাটি। এই অ্যাপস ব্যবহারের মাধ্যমে খুব সহজেই ছবিটি দেখা যাবে। মঙ্গলবার থেকে আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে দেখতে পাবেন বহুল প্রতীক্ষিত ছবিটি।

বলিউড অভিনেতা ইরফান খান অভিনীত, মোস্তফা সারোয়ার ফারুকীর চিত্রনাট্য ও পরিচালনায় ‘ডুব’ ছবিটি গত অক্টোবরে বাংলাদেশ ও ভারতে একইসঙ্গে মুক্তি পাওয়ার পর আলোচনার ঝড় তোলে। ছবিটি প্রয়াত নন্দিত লেখক হুমায়ূন আহমেদের জীবনী দাবি করে অনেক সমালোচনার মুখেও পড়ে।

আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, ‘আইফ্লিক্সের ডুব যুক্ত হওয়াটা একটা অসাধারন মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থানীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো। এখন দুনিয়াজুড়ে আইফ্লিক্সের গ্রাহকরা বাংলাদেশের বিনোদন সর্ম্পকে আরো জানবে।’

ছবির পরিচালক মোস্তফা সারোয়ার ফারুকী বলেন, ‘রবি আজিয়াটা লিমিটেড এবং আইফ্লিক্সের এ সহযোগিতার মাধ্যমে রবি এবং এয়ারটেলের গ্রাহকরা আইফ্লিক্সে প্রথম তিন মাস সীমাহীন প্রবেশের সুযোগ পাচ্ছেন। মাত্র ৯০০ টাকা মূল্যে ডুব দেখা যাবে ৫টি ডিভাইসে।’

জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান খান এ ছবিতে জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়।

সিনেমায় সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পারনো মিত্রা এবং মায়া চরিত্রে রোকেয়া প্রাচী অভিনয় করেছেন। জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান যৌথভাবে এ ছবি প্রযোজনা করেন।

ইতোমধ্যে পৃথিবীর বেশ কয়েকটি সন্মানজনক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ডুব।  

 

এসি/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি