ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আইসিটি বিভাগ ও সিমপ্রিন্টস টেকনোলজির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৮, ৫ ফেব্রুয়ারি ২০২০

তথ্যপ্রযুক্তির যথাযথ ব্যবহার নিশ্চিতের মাধ্যমে সার্ভিস ডেলিভারি সহজ করে সাধারণ জনগণের কাছে পৌছে দিতে যুক্তরাজ্যের কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের অলাভজনক প্রযুক্তি প্রতিষ্ঠান “সিমপ্রিন্টস টেকনোলজি লিমিটেড” এবং  “তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিভাগ” এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আজ বুধবার যুক্তরাজ্যের কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে এই সমাঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। “তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব খায়রুল আমীন” এবং “সিমপ্রিন্টস টেকনোলজি লিমিটেড” এর প্রধান নির্বাহী কর্মকর্তা ড. টবি নর ম্যান নিজ নিজ পক্ষে সমাঝোতা স্মারক স্বাক্ষর করেন। 

এসময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাই-কমিশনার সাদিয়া মুনা তাসনিমসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে আইসিটি প্রতিমন্ত্রী পলক বলেন, বাংলাদেশ সরকার তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সকল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার মাধ্যমে শহর ও গ্রামের মধ্যে ডিজিটাল ডিভাইড দূর করতে প্রতিশ্রুতিবদ্ধ। সিমপ্রিন্টস টেকনোলজি’র সাথে এই চুক্তির ফলে পাবলিক সার্ভিস ডেলিভারির উন্নয়ন ও জবাবদিহিতা নিশ্চিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে এবং সেবা প্রাপ্তি আরো সহজতর হবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি