ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আজও হচ্ছে না এমপিপুত্রের জোড়া খুনের মামলার রায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১১:০৮, ৪ অক্টোবর ২০১৮

রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলার রায় আজ বৃহস্পতিবারও ঘোষণা করা হচ্ছে না। এ নিয়ে দুইবার পেছালো রায় ঘোষণার তারিখ। এ মামলার একমাত্র আসামি আওয়ামী লীগের নেত্রী ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনি।

আজ বৃহস্পতিবার মামলাটির রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিল। মামলার তদন্তকারী কর্মকর্তার কিছু গুরুত্বপূর্ণ সাক্ষী বাদ গেছে। তাকে পুনরায় আদালতে এসে সাক্ষ্য দেওয়ার জন্য রি-কলের আদেশ দেবেন আদালত। তাই আজ মামলাটির রায় ঘোষণা করা হবে না।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মঞ্জুরুল ইমান রাষ্ট্র ও আসামি পক্ষের অধিকতর যুক্তি উপস্থাপন শেষে রায়ের জন্য ৪ অক্টোবর দিন ধার্য করেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাতে রাজধানীর নিউ ইস্কাটনে মদ্যপ অবস্থায় রনি নিজ গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে রিকশাচালক হাকিম ও অটোরিকশাচালক ইয়াকুব আলী আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। পরবর্তীতে হাকিমের মা মনোয়ারা বেগম রমনা থানায় অজ্ঞাত পরিচয়ে কয়েকজনকে আসামি করে মামলা করেন। এর পর সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ৩১ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে রনিকে গ্রেফতার করা হয়। পরে ২০১৫ সালের ২১ জুলাই রনিকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার দাস।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি