ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

আনিসুলের মৃত্যুতে কালো ব্যাজ পরে মাঠে নামবেন ক্রিকেটাররা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫, ২ ডিসেম্বর ২০১৭

ঢাকা উত্তর সিটি করপোরেশনের  মেয়র আনিসুল হকের মৃত্যুতে গতকাল শুক্রবার দিনভর রাজধানীর সর্বস্তরের  মানুষের মধ্যে ছিলো শোকের ছায়া। গত বৃহস্পতিবার লন্ডনের একটি হাসপাতালে মারা যান তিনি।

সবাই শ্রদ্ধা জানাচ্ছেন সদ্যপ্রয়াত ডিএনসিসির এই মেয়রকে। তাঁর মৃত্যুতে ক্রীড়াঙ্গনেও শোকের ছায়া নেমে এসেছে। তাই তাকে শ্রদ্ধা জানাবেন ক্রিকেটাররাও। সদ্যপ্রয়াত এই মেয়রের স্মরণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আজ শনিবার ক্রিকেটাররা কালো ব্যাজ ধারণ করে মাঠে নামবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রংপুর রাইডার্স এবং রাজশাহী কিংস ও ঢাকা ডায়নামাইটস। এই দুই ম্যাচেই খেলোয়াড়রা  মেয়রকে স্মরণ করে কালো ব্যাজ ধারণ করে মাঠে নামবেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে যুক্তরাজ্যে গিয়েছেলেন মেয়র আনিসুল হক। অসুস্থ হয়ে পড়লে গত ১৩ আগস্ট তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তাঁর শরীরে মস্তিষ্কের প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকরা।

পরে তাঁকে দীর্ঘদিন আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গত বৃহস্পতিবার রাত ১০টা ২৩ মিনিটে মারা যান তিনি। আজ শনিবার তাঁর মরদেহ ঢাকায় আনা হবে। বিমানবন্দর থেকে মরদেহ তাঁর বাসায় নেওয়া হবে। বাদ আসর তাঁকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।

 একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি