ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আনুশকায় জায়গা পেতে চেয়েছিলেন ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫২, ৭ নভেম্বর ২০১৮ | আপডেট: ০০:০৯, ৮ নভেম্বর ২০১৮

নিজের জায়গায় মোটেও সন্তুষ্ট না ক্যাটরিনা কাইফ। তিনি আনুশকার জায়গা পেতে চেয়েছিলেন। এ জন্য প্রচুর কান্নাকাটিও করেছিলেন তিনি। তবে ব্যক্তিগত জীবনে নয়। আনুশকার জায়গা ক্যাটরিনা চেয়েছিলেন ছবির ক্ষেত্রে।

‘জিরো’র ট্রেলার ইতিমধ্যেই সুপার হিট হয়েছে। শাহরুখ খানকে বামন অবতারে দেখে ভক্তরা ভীষণ খুশি। ছবিতে শাহরুখ ছাড়া আরও দু’টি চরিত্রে অভিনয় করেছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। আনুশকা অভিনয় করেছেন এক সেরিব্রাল পালসি রোগীর চরিত্রে।

এই চরিত্রটিতেই অভিনয় করতে চেয়েছিলেন ক্যাটরিনা কাইফ নিয়েই। এজন্য পরিচালক আনন্দ এল রাইয়ের প্রায় এক প্রকার পায়ে ধরার অবস্থা । কান্নাকাটিও করেছিলেন প্রচুর। কিন্তু শেষ পর্যন্ত লাভের লাভ কিছুই হয়নি। তাঁকে সেলেব্রিটি ববিতার চরিত্রেই অভিনয় করতে হয়েছিল।

সম্প্রতি ক্যাটরিনা নিজে জানিয়েছেন একথা। শাহরুখ, ক্যাটরিনা, আনুশকা আর পরিচালক আনন্দ এল রাই একটি ভিডিও করেছেন। অনুষ্কা শর্মা সেটি শেয়ারও করেছেন। সেই ভিডিওতেই প্রকাশ পেয়েছে এই তথ্য।

শুধু ক্যাটরিনাই নয়। ভিডিওতে এও দেখা গেছে কারোরই তাঁদের চরিত্র পছন্দ ছিল না। বরং বিপরীত  দিকের মানুষের চরিত্র নিয়ে তাঁদের আগ্রহ ছিল বেশি। যেমন ক্যাটরিনার পছন্দ ছিল আনুশকা চরিত্রটি, তেমনই আনুশকা চেয়েছিলেন শাহরুখের চরিত্রে অভিনয় করতে। চরিত্রটি ছেলে ছিল বলেই তিনি হয়তো সেভাবে উৎসুক হননি। কিন্তু নজর ছিল তাঁর বউয়া সিংয়ের দিকে। আর শাহরুখ? তিনি আবার ক্যাটরিনার মতো সেলেব্রিটির চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন।

উল্লেখ্য, আগামি ২১ ডিসেম্বর মুক্তি পাবে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিটি। শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা ছাড়াও ছবিতে রয়েছেন তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। ছবিটি প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।(সূত্রঃ সংবাদ প্রতিদিন)

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি