ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আবারও এক হলেন শাকিব ও অপু!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৪, ১৭ ডিসেম্বর ২০১৮

শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়।

জয় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। শাকিব ও অপুর সম্মতিক্রমে জয়কে স্কুলে ভর্তি করা হয়েছে। তাই দুজনে এক হয়ে প্রথম দিনে ছেলেকে স্কুলে নিয়ে যান।

অপু তার ফেসবুক পেজে জয়ের স্কুলে যাওয়ার ছবি পোস্ট করেন। এর পর ছবিটি ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে একই রঙ ও ডিজাইনের পোশাকে তারা।

অনেকেই প্রশ্ন করছেন, শাকিব-অপু একসঙ্গে কেন? কেউ কেউ দাবি করছেন, আলাদা হওয়ার ঘোষণা দিয়েও আবার কী তবে এক হতে যাচ্ছেন শাকিব-অপু? এ নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা।

অপু বিশ্বাস বলেন, ‘প্রত্যেকেই তার পরিবারের পরিচয় বহন করে। কে কী ভাবলো বা বললো সেটা মাথায় নিয়ে লাভ কী? যার মন সুন্দর সে নিশ্চয় বুঝতে পারবে একটা বাচ্চা ছেলের জন্য বাবা-মাকে কতোটা প্রয়োজন। আমরা আমাদের একমাত্র সন্তানের জন্য একসাথে হয়েছি।

বিজয় দিবস উপলক্ষে জয়ের স্কুলে একটা অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিলো। জয়ের ক্লাসের সব শিক্ষার্থীর অভিভাবকরাই সন্তানের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে। আমিও শাকিবকে বলেছিলাম মিলিয়ে পোশাক পরতে।

তাই সেও রাজি হয়েছে। একই রঙ ও ডিজাইনের পোশাক পরেছি আমরা। এটা নিয়ে সমালোচনার কিছু তো নেই। আমাদের কাছে সন্তানই সবচেয়ে বড় কথা। বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক পরে জয় খুব আনন্দ পেয়েছে। তার আনন্দের মূল্য আমার কাছে অমূল্য। নিশ্চয় শাকিবের কাছেও তাই।

অপু আরও বলেন, ‘ছেলে যেহেতু আমাদের তার দায়িত্বও আমাদের। তার জন্য যে কোনো কিছুই আমরা করতে পারি। সন্তানেরই কারণে কয়েকটি সিনেমা আমি বাদ দিয়েছি। ক্যারিয়ারে অনেক কিছুই ছাড় দিয়েছি। সেই সন্তানকে যখন তার বাবা প্রাধান্য দেবে সেটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ।

শাকিব ছেলের জন্য স্কুলে গিয়েছে, ছেলেকে আনন্দ দিতে মিলিয়ে পোশাক পরেছে এটা একজন নারী হিসেবে আমার জন্য অনেক আনন্দের।  

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি