ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন ওবায়দুল কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২২, ৮ সেপ্টেম্বর ২০১৮

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে দেশের মানুষকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপুরে ট্রেনে ঢাকা থেকে উত্তরাঞ্চলে সাংগঠনিক সফরের অংশ হিসেবে আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন রেলস্টেশনে অনুষ্ঠিত পথসভায় তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, জনপ্রিয়তা যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। জনগণ যাকে ভালোবাসে, জনগণ যার পক্ষে আছে-এমন নেতা মনোনয়ন পাবেন।

এ সময় বিএনপির অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ারও আহ্বান জানান তিনি। তিনি বলেন, তাদের একমাত্র পুঁজি গুজব সন্ত্রাস। গুজব ছড়িয়ে তারা জনগণকে বিভ্রান্ত করছে।

টাঙ্গাইল ঘারিন্দা রেলস্ট্রেশন এক পথসভায় তিনি বলেন, ‘আপনারা বিএনপি’র গুজব সর্ম্পকে সর্তক থাকবেন। বিএনপি ২০১৪ সালের মতো সন্ত্রাস, নৈরাজ্যের পায়তারা চালাচ্ছে। বিএনপি-জামায়াতের আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিরোধ করা হবে’।

এ সময় তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, জনগণ আর বিএনপি’র দুঃশাসনে যেতে চায় না। দেশে উন্নয়নের জোয়ার বইছে। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে আশ্বস্ত জনগণ। তাতে তারা আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে। এবারও নৌকার বিজয় হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

পাবনার মুলাডুলি স্টেশনে আয়োজিত পথসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে দেশের মানুষকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়ন জনগণের মধ্যে প্রচার করতে হবে। যারা জনগণের সঙ্গে দুর্ব্যবহার করেন, তারা মনোনয়ন পাবেন না। ব্যানার-ফেস্টুন বিলবোর্ডে মনোনয়ন হবে না। জনপ্রিয়তা দেখেই মনোনয়ন দেওয়া হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, আন্দোলন করতে ব্যর্থ হয়ে বিএনপি আবার নাশকতা ও আগুন সন্ত্রাসের পরিকল্পনা করছে। তারা সব সময় দেশকে অস্থিরতার মধ্যে রাখতে চায়। জনসমর্থন হারিয়ে তারা এখন দেশকে অস্থিতিশীল করার পরিকল্পনা করছে। তাদের সব ষড়যন্ত্র বাংলার মানুষ প্রতিহত করবে।

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে নাটোর রেলস্টেশনে পথসভা অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, জনপ্রিয়তা যাচাই করে আগামী জাতীয় নির্বাচনে দলের প্রার্থী মনোনয়ন দেওয়া হবে। জনগন যাকে ভালবাসে, জনগন যার পক্ষে আছে-এমন নেতা মনোনয়ন পাবেন।

সবার আমলনামা জননেত্রী শেখ হাসিনার কাছে আছে জানিয়ে তিনি বলেন, ছয়মাস পর পর রিপোর্ট জমা হচ্ছে। এ পর্যন্ত পাঁচটা রিপোর্ট জমা হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ইতিবাচক ধারার রাজনীতি করে। আর বিএনপি’র নেতিবাচক রাজনীতির কারনে ভোট কমে যাচ্ছে। আগুন সন্ত্রাস, লুটপাট আর দূর্নীতিতে দেশকে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন করার কারণে জনগন বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, বিএনপি এমন কোন কাজ করেনি যে, জনগণ তাদের ভোট দেবে। পক্ষান্তরে আওয়ামী লীগের ভোট বাড়ছে। আজ চেয়েছিলাম পথসভা, হয়ে গেল জনসভা। জননেত্রী শেখ হাসিনা আসলে হয়ে যেত জনসমুদ্র।

তিনি বলেন, গত দশ বছরে বিএনপি আন্দোলন করতে পারেনি। আগামী দু’মাসেও আন্দোলন করতে পারবেনা। মরা গাঙ্গে জোয়ার আসেনা। খালেদা জিয়ার বিচার হচ্ছে আইন ও আদালতের মাধ্যমে। বিচার কাজে সরকারের করার কিছু নেই।

সফরকালে রেলযাত্রায় মন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, ড. হাছান মাহমুদ এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বি এম মোজাম্মেল হক এমপি, আহমদ হোসেন ও অসীম কুমার উকিল প্রমুখ।

 

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি