ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

আবারও বদলে গেল দেবের নায়িকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১, ২৫ মে ২০১৮

প্রথমে মিমি। আর এখন প্রিয়াঙ্কা। একের পর এক দেবের ‘হইচই’ থেকে বেরিয়ে আসছেন নায়িকারা। তবে কেন এমন সিদ্ধান্ত নিচ্ছেন অভিনেত্রীরা? সে উত্তর এখনও মেলেনি। তবে জানা গেছে, প্রিয়াঙ্কা সরকারের পরিবর্তে এ সিনেমাতে এন্ট্রি নিয়েছেন রোজা পারমিতা দে।
র‍্যাম্পের সেনসেশন রোজা। তবে ইতিমধ্যে পর্দার দুনিয়াতেও এন্ট্রি নিয়ে ফেলেছেন তিনি। বাংলাদেশী সিনেমা ‘দহকাল’ শুরু করে ‘কাটমুণ্ডু’, ‘ডার্টি হিরোজ’-এ রোজার অভিনয় নজর কেড়েছে। তাছাড়া ‘ককপিট’ সিনেমায় দেব-রুক্মিণীর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন সে তবে দেব ভেনঞ্চারে এটাই প্রথম মুভি। চিত্রনাট্য অনুযায়ী, গ্যারেজ মেকানিকের (অর্ণ মুখোপাধ্যায়ের) স্ত্রী-র চরিত্রে ছিলেন প্রিয়াঙ্কা সরকার। যেখানে এখন দেখা মিলবে রোজা পারমিতার।
প্রযোজক দেবের পুজা ইনস্টলমেন্ট ‘হইচই আনলিমিটেড’। মে মাসের ৪ তারিখ থেকে কলকাতায় শুরু হয়ে গেছে সিনেমার কাজ। জুন মাসের ৫ তারিখে পুরো টিম নিয়ে উজবেকিস্তান উড়ে যাবে প্রযোজক-অভিনেতা দেব। ১৭ দিন সেখানে চলবে সিনেমার শুটিং।
‘হইচই’-এর পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। চিত্রনাট্য অনুযায়ী এই সিনেমাতে একজন ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে দেবকে। তার বিপরীতে মিমি। দেব-মিমি ছাড়াও দেখা যাবে খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায় সহ আরও অনেকে।
কাহিনী অনুযায়ী, খরাজ মুখোপাধ্যায় রয়েছে প্রোমোটার বিজনেসম্যান ভূমিকায়। যার রয়েছে দু’জন স্ত্রী। একজন মানসী সিংহ এবং অপরজন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শাশ্বত চট্টোপাধ্যায় থাকছেন ফ্লাইট লেফট্যানেন্টের চরিত্রে। তার বিপরীতে সুদীপ্তা চক্রবর্তী, যে একজন গুন্ডা। অন্যদিকে গ্যারেজ মেকানিক হলেন অর্ণ মুখোপাধ্যায়ের। অর্নের স্ত্রী প্রিয়াঙ্কা সরকার। আপাতত এইটুকু। বাকিটা সিনেমা শেষ হলে হলে দেখা যাবে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি