ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

আবারও বিয়ের সিদ্ধান্ত নিলেন সালমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬, ১৬ জানুয়ারি ২০১৯

মৌসুমী আক্তার সালমা। ক্লোজআপ ওয়ানখ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী। ১৫ জানুয়ারি ছিল তার জন্মদিন। নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করছেন তিনি। তবে জন্মদিনে ভক্তদের উদ্দেশ্যে শোনালেন নতুন এক খবর। আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। পারিবারিক কারণেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এখনই নয়, চলতি বছরই বিয়ের সুখবর জানাবেন এই শিল্পী।
এ বিষয়ে গণমাধ্যমকে সালমা বলেন, ‘শিবলীর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে প্রায় তিন বছর হলো। পুরো সময়টা একাই চলেছি। তবে পরিবারের সবাই চায়, আমি নতুন জীবন শুরু করি। এতদিন তাদের বুঝিয়ে শুনিয়ে রেখেছি। কিন্তু ইদানিং তারা খুব উঠে-পড়ে লেগেছে। নিজেও খুব একাবোধ করছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বিয়ে করব।’
তিনি আরও বলেন, ‘পড়াশোনা করতে চলতি বছর দেশের বাইরে যাব। এর আগেই, বিয়ের কাজটা সেরে ফেলতে চাই। বাসার লোকজনও সে অনুযায়ী এগুচ্ছে। খুব শিগগিরই বিয়ের খবর জানানো হবে।’
এই সঙ্গীত শিল্পী আরও জানান, তাদের বিচ্ছেদের কিছুদিন পর শিবলী সাদিকও নতুন জীবন শুরু করেছেন। বর্তমানে তার মেয়ে স্নেহা শিবলীর সঙ্গেই থাকে।
উল্লেখ্য, ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। শিবলী সঙ্গীত পরিবারের ছেলে হলেও পিতার উত্তরসূরি হিসেবে রাজনীতিতে যুক্ত হন। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়। এরপর সালমা তার গানের প্রতি নজর দেন। একা ধারে স্টেজ শো, টিভি শো সহ গানের সঙ্গে উঠাবসা তার।
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি