ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

আব্রামের জন্মদিনে মা গৌরীর শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ২৮ মে ২০১৮

শাহরুখ পুত্র আব্রাম খান। পাঁচ বছর বয়স হয়েছে তার। গতকাল ছিল তার জন্মদিন। বলিউডের স্টার কিড বলে কথা। সব সময়ই খবরের শিরোনামে থাকেন এই ক্ষুদে বালক। খান পরিবারের অন্য সদস্য আরিয়ান বা সুহানার থেকেও আব্রাম অনেক বেশি জনপ্রিয়। গতকাল থেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের অনেকেই।
সোশ্যাল মিডিয়ায় আব্রামের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে গৌরী খান লেখেন, ‘হ্যাপি বার্থ ডে মাই গর্জিয়াস।’ এক সপ্তাহ আগে সুহানাকেও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন গৌরী।
উল্লেখ্য, ২০১৩-এ সরোগেসির মাধ্যমে জন্ম হয় আব্রামের। তার পর থেকেই খান দম্পতির চোখের মণি সে। শুটিংয়ের অবসরে যেটুকু সময় পান শাহরুখ আব্রামের সঙ্গেই কাটান। সোশ্যাল মিডিয়াতেও সেই প্রমাণ পেয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত, বলিউড সুপারস্টার শাহরুখ খানের একমাত্র মেয়ে সুহানা খান। সম্প্রতি ১৮ বছরে পা দিয়েছেন তিনি। তার জন্মদিনে খান পরিবারে ছিল বিশেষ আয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সেই রকমটাই ইঙ্গিত দিয়েছিলেন শাহরুখ পত্নী গৌরি খান।
সামাজিক মাধ্যমে সুহানার একটি চমৎকার ছবি পোস্ট করেছেন মা গৌরি খান। ছবিটিতে লাইক আর শুভেচ্ছা জানান শাহরুখ পরিবারের ভক্তরা।


গৌরী খানের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ওই ছবিতে শাহরুখ কন্যাকে দেখা যায় খোলা চুল ও সাদা রঙের পোশাকে। তবে ১৮ বছর পূর্ণ হলেও এখনই কোনো বলিউড চলচ্চিত্রে দেখা যাবে না শাহরুখ কন্যাকে। স্নাতক শেষ করার আগে মেয়েকে কোনো বলিউড সিনেমাতে অভিনয় করতে দিতে চান না শাহরুখ। মেয়েকে দূরে রেখেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম থেকেও।
অপরদিকে অন্য সবার মত শাহরুখও মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন- হ্যাপি বার্থ ডে লিখে। তিনি লিখেছেন- আমি জানি সব কন্যাদের মতোই, তুমিও আকাশে ওড়ার জন্যই তৈরি হয়েছো। আর এখন তুমি সেই সব কাজগুলো আইনত করতে পারো, যা ১৬ বছর বয়স থেকেই করে আসছো। লাভ ইউ।।
সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি