ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জুতা নিক্ষেপ

আমি ধরতেও পারি, ছুঁড়েও মারতে পারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ১৫ মার্চ ২০১৮

পাকিস্তান তেহরিক-ই ইনসাফের প্রধান ইমরান খানের উপর জুতা নিক্ষেপের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন ইমরান খান। শুধু তাই নয়, রীতিমত হুমকি দিয়ে বলেছেন, অমি ক্যাচ ধরতে জানি, আবার সেই ক্যাচ ধরা বস্তু ছুঁড়েও মারতে জানি। এক জনসভায় দেওয়া ভাষণে তিনি বলেন, আমাকে জুতা নিক্ষেপ করো, আমি সেটা ধরবো, তারপর তোমার প্রতি তা ছুঁড়ে মারবো। 

এদিকে ২০১৮ সালের জাতীয় নির্বাচন উপলক্ষে বিভিন্ন জেলা চষে বেড়াচ্ছেন তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান। এদিকে পিনদাদেন খানে দেওয়া ভাষণে ইমরান খান তরুণদের দলে যোগদানের আহ্বান জানিয়ে বলেন, পাকিস্তানীদের ভাগ্য পরিবর্তনে তেহরিকে যোগ দিন। আর এর মাধ্যমে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে আমাদের জয়ী করুন।

ইমরান খান আরও বলেন, আগামী নির্বাচন পাকিস্তানিদের জন্য এক সুযোগ। পাকিস্তানি জনগণ বিশেষ করে নারী ও শিশুদের ভাগ্য পরিবর্তনে আগামী নির্বাচনে তার দলকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। এ ছাড়া এ নির্বাচন পাকিস্তানের পুরোনো কুমিরদের বিদায় করার মোক্ষম সময় বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে লিলিয়া ও কেওরাতে বক্তব্যকালে ইমরান খান বলেন, পাকিস্তান মুসলিম লীগের নেতাকর্মীদের এতদিন বিক্ষোব্ধরা জুতা মারতেন। আর এই জুতা মারার জন্য নওয়াজ লীগ সবসময় আমাদের দলকে দায়ী করেছেন। আর এর ফলে তিন আমাদের বিরুদ্ধে রাজনৈতিক বিদ্বেষ ছড়াচ্ছেন। গতকালকে আমাদের উপর হামলা ছিল তার নেতাকর্মীদের উসকে দেওয়ার ফসলমাত্র।

এদিকে সামরিক শাসনের পর থেকে দেশটিতে ঋণের বোঝা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য করেন তিনি। তিনি আরও বলেন, গত নয় বছরে দেশটিতে জনপ্রতি এক লাখ রুপি ঋণ বৃদ্ধি পেয়েছে। আর এরজন্য আসিফ আলি জারদারি ও নওয়াজ শরীফ দায়ী।

সূত্র: দ্য ডন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি