ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আমিরকে নিয়ে দুই নায়িকার ঠাণ্ডা লড়াই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ১৪ অক্টোবর ২০১৭

‘থ্যাংকস অব হিন্দুস্তান’ নিয়ে লড়াই শুরু হয়েছে বলিউডে। আর এই লড়াই দুই নায়িকার মধ্যে। যার মধ্যমণি আমির খান। মিস্টার পারফেকশনিস্টকে নিয়ে এখন নাকি তীব্র লড়াই বেঁধেছে দুই নায়িকার মধ্যে।

বলিউডে খবর প্রকাশ হয়েছে, এই মুহূর্তে ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখের মধ্যে আমিরকে নিয়ে চলছে ঠান্ডা লড়াই!

আমির খান আগেই জানিয়েছিলেন ‘থ্যাংকস অব হিন্দুস্তান’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন ফাতিমা সানা শেখই। আর ওই ছবিতে কম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এই বৈষম্যের জন্যই নাকি আমিরের ওপর বেজায় চটেছেন ক্যাটরিনা।

বলিউড সূত্রে খবর, ওই ছবিতে ক্যাটরিনার তুলনায় বেশি স্ক্রিন স্পেস পেয়েছেন ফাতিমা। শুটিংয়ে ফাতিমাকে তাঁর চরিত্র বুঝিয়ে দিতেন আমির স্বয়ং। আর এ সব দেখেই আমিরের ওপর নাকি রেগে গিয়েছেন ক্যাটরিনা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবি সম্পর্কে বলতে গিয়ে ক্যাটরিনার নাম প্রথমে উল্লেখই করেননি আমির। ছবিতে ফাতিমা যখন মূল ভূমিকায় রয়েছেন, তখন ক্যাট রয়েছেন শুধু নাচ-গানের দৃশ্যে। আমির নিজে অমিতাভ বাচ্চনের কথাও বলেন। পরে তাঁর কাছে ক্যাটরিনার কথা জানতে চাওয়া হলে, তখন নায়িকার নাম উল্লেখ করেন আমির। এ সব নিয়েই নাকি ঠান্ডা লড়াই শুরু হয়েছে ফাতিমা ও ক্যাটরিনার মধ্যে। যদিও এই বিষয়ে কেউই এখনও প্রকাশ্যে মুখ খোলেননি।

 

সূত্র : আনন্দবাজার

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি