ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আল-জাজিরার হেড অফিস গুড়িয়ে দেওয়ার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১১, ২৬ নভেম্বর ২০১৭

কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল-জাজিরার ‘হেড অফিস’ বোমা মেরে গুড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নিরাপত্তাবাহিনীর এক ঊর্ধতন কর্মকর্তা।

একাধিক টুইটার বার্তায় লেফট্যানেন্ট জেনারেল ধাহি খালাফ মিশরের মসজিদে বোমা হামলার ঘটনায় আল-জাজিরাকে দায়ী করে সংবাদ মাধ্যমটি গুড়িয়ে দেওয়ার আহ্বান জানান।

সাবেক পুলিশ প্রধান খালাফ দাবি করেন, মিশরে ওই হামলার পেছনে আল-জাজিরা উস্কানি দিয়েছে । শুধু তাই নয়, আল-জাজিরাকে জঙ্গি সংগঠন আইএস, আল-কায়েদা এবং আল-নূসরা ফ্রন্টের চ্যানেল দাবি করে তিনি বলেন, সৌদি জোটের উচিত হবে সন্ত্রাসের আঁতুড়ঘর আল-জাজিরাকে গুড়িয়ে দেওয়া।

খালাফ এক টুইট বার্তায় বলেন, আর কত দিন আল-জাজিরা মিশর ও আরব বিশ্বের শান্তি ও নিরাপত্তার বিঘ্ন ঘটাবে ? এরপর আরেক টুইটার বার্তায় ইসলামিক স্টেটের প্রধান বকর আল বাগদাদি, আল-কায়েদা প্রধান ওসামা বিন লাদেন এবং হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর ছবির উপর আল-জাজিরার লোগো সুপার কম্পোজ করা হয়। এরা একই সুত্রে গাঁথা বলে দাবি করেন খালাফ।

এক বিবৃতিতে আল-জাজিরা জানিয়েছে, খালাফ যে আহ্বান জানিয়েছে তা সন্ত্রাসবাদের অংশ । খালাফ সন্ত্রাসবাদকে মধ্যপ্রাচ্যে উসকে দিতে চায় বলেও অভিযোগ আনে ওই গণমাধ্যম।

সূত্র: আল-জাজিরা

এমজে/ এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি