ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় শিশুর লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫১, ২৪ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১২:৫২, ২৪ ডিসেম্বর ২০১৯

শিল্পাঞ্চল আশুলিয়ায় ৫ মাস ১৪ দিন বয়সের মারিয়া নামের এক শিশুর রহস্যজনক লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটিকে দেখভালকারী নূরজাহানকে (৫০) আটক করা হয়েছে।

সোমবার রাতে আশুলিয়ার বুড়িবাজার এলাকার আব্দুল কুদ্দুসের মালিকানাধীন বাড়ির একটি ভাড়া কক্ষ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত মারিয়া রাজশাহী জেলার বাঘমারা এলাকার ফারুক ও রেখা আক্তারের কন্যা। শিশুটির বাবা-মা দু’জনেই স্থানীয় স্টাইরিজ পোশাক কারখানার শ্রমিক।

আটক নূরজাহান জামালপুর জেলার আটাবরি এলাকার মৃত মেহের আলীর স্ত্রী এবং একই এলাকার মুকুল হোসেনের মেয়ে। সে গাজীরচট এলাকায় ভাড়া থেকে শিশু দেখভালের কাজ করে জীবিকা নির্বাহ করতো। মারিয়াকে দেখভালের জন্য তার মা-বাবা মাসে ৩ হাজার টাকা করে দিত নূরজাহানকে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান জানান, গতকাল সোমবার সকালে পাশের বাসার নূরজাহানের কাছে শিশুটিকে রেখে বাবা-মা চাকরিতে যায়। দুপুরের দিকে শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ও ঘটনাস্থলেই সে মারা যায় বলে এলাকাবাসী জানায়। এরপরেও স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

সাজ্জাদুর রহমান আরও বলেন, শিশুটির মুখায়বসহ শরীরে বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শিশুটিকে দেখভালকারী নূরজাহানকে আটক করা হয়েছে। একই সঙ্গে শিশুটির লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি