ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

ইউনিলিভারের প্রধান নির্বাহীর পদ ছাড়ছেন না পল পোলম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৮, ৩১ মে ২০১৮

বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভারের প্রধান নির্বাহীর পদ ছাড়ছেন না পল পোলম্যান। আগামী ২০২০ সাল পর্যন্ত এই পদে থেকে যেতে পারেন পল। প্রধান নির্বাহী পদের জন্য প্রতিষ্ঠানটির ভেতর থেকেই কাউকে খুঁজছেন পল। এমনটাই জানিয়েছেন স্টক মার্কেট সম্পর্কিত জার্নাল বার্নস্টেইন।

পদত্যাগের জন্য সুনির্দিষ্ট দিনক্ষণ ঠিক না থাকলেও গত বছরের নভেম্বরে স্কাই নিউজ তাদের এক প্রতিবেদনে জানায় যে, পরবর্তী ১৮ মাসের মধ্যে প্রধান নির্বাহীর পদ ছাড়তে পারেন পল পোলম্যান। তবে গত সপ্তাহে বার্নস্টেইনকে দেওয়া এক সাক্ষাৎকারে পল জানান, “আমাদের আরও কিছু করার আছে। আমরা কিছু কাজ শুরু করেছিলাম যার মাঝামাঝিতে এখন আমরা আছি। তাই আমার এখন এখানে থেকে যাওয়াটাই ভালো”। পলের এই সাক্ষাৎকারটি আজ বৃহস্পতিবার বার্নস্টেইনে প্রকাশিত হয়।

প্রতিষ্ঠানটির ভেতর থেকেই কেউ একজন পলের স্থলাভিষিক্ত হতে পারেন বলেও ইঙ্গিত দেন ২০০৯ সাল থেকে ইউনিলিভারের প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করে আসা পল পোলম্যান। তিনি বলেন, “আমাদের প্রতিষ্ঠানে খুবই ভালো কিছু কর্মী আছেন যারা আমার জায়গায় আসতে পারেন”।

পলের জায়গায় ইতোমধ্যে চার জন সম্ভাব্য প্রার্থীর নাম প্রকাশ করেছে বার্নস্টেইন। এই চারজন হলেন ইউনিলিভারের পার্সোনাল কেয়ার বিভাগের প্রধান অ্যালান হোপ, হোম কেয়ার বিভাগের প্রধান কিস কুইথ্রোফ, ফুড এন্ড রিফ্রেশমেন্ট বিভাগের প্রধান নিতিন পারানজে এবং উত্তর আমেরিকা অঞ্চলের প্রধান আমান্ডা সৌরি।

সূত্রঃ রয়টার্স

//এস এইচ এস//  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি