ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ইটালী ও কুমিড়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৭

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৬, ১৩ জুন ২০২০

নাটোরের সিংড়ার ইটালী গ্রামে বাড়ির সামনের রাস্তা নিয়ে দ্বন্দ্বে সংঘর্ষে ৫ জন এবং কুমিড়া গ্রামে জমি নিয়ে বিরোধে স্বামী-স্ত্রী আহত হয়েছে। ইটালী গ্রামের ঘটনার সাথে জড়িত থাকার আভিযোগে শনিবার (১৩ জুন) আব্দুল জলিল ও ইমান আলী নামে দুই জনকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, উপজেলার ইটালী গ্রামে বাড়ির সামনের একটি রাস্তা নিয়ে আঃ জলিলের প্রতিবেশী সাহেব আলীর বিরোধ চলে আসছিল। শনিবার (১৩ জুন) সকাল সাড়ে ১১টায় ইটালী গ্রামে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে সাহেব আলী (৫০), ইউসুফ আলী (২৫), আঃ জলিল (৪৫) সহ ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শিরীন আক্তার সেতু জানান, আহতদের মধ্যে সাহেব আলী ও ইউসুফ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার কুমিড়া গ্রামের কৃষক আকরাম হোসেনের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষ মৃত শুকুর আলীর ছেলে শাহিন ও তার লোকজন। এতে কৃষক আকরাম হোসেন ও তার স্ত্রী মালা বেগম আহত হয়েছে। বাড়িতে ভাংচুর ও লুটপাট চালানো হয়েছে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত দু’জনকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে সিংড়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, তুচ্ছ বিষয় নিয়ে ঘটনা ঘটেছে। তবে ইটালী গ্রামের বিষয়ে তাৎক্ষণিক দু’জনকে আটক করে থানায় আনা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি