ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘ইন্ডালো’র মিউজিক ভিডিও ‘ছবি’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০২, ৯ নভেম্বর ২০১৭

গায়ক ও সংগীত পরিচালক জন কবিরের ব্যান্ড ‘ইন্ডালো’র নতুন গান ‘ছবি’র ভিডিও প্রকাশ করা হয়েছে। গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয় ৩ নভেম্বর।

আমার ব্যস্ত পথে শব্দের মিছিল/আমার নিঃস্ব জানালায় যন্ত্রণার ভীড়/ব্যর্থ রোদে উড়ছে সব হারাবার গল্প/নিহত রাতে আমার স্বপ্নেরা অন্ধ/’- এমনই কথায় রক ঘারানার এ গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘ইন্ডালো’র ভোকাল জন কবির নিজেই। গানটি লিখেছেন ব্যান্ডের আরেক সদস্য জুবায়ের হাসান।

বান্দরবানের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির শুটিং হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন এ সময়ের আলোচিত নির্মাতা তানিম রহমান অংশু।

গানটি প্রসঙ্গে জন কবির বলেন, ‘বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আমাদের সংগীতও অনেক এগিয়ে গেছে। এখন সময় এসেছে বাংলা রক গানকে বিশ্ব দরবারে পরিচয় করিয়ে দেওয়ার। এই গানের মাধ্যমে আমরা সে চেষ্টারই সূচনা করলাম। এই কানেক্টেড পৃথিবীতে ভাষার দুরত্ব অতিক্রম করা একমাত্র গানের মাধ্যমেই সম্ভব। আশাকরি গানটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, ‘ইন্ডালো’ ২০১২ সালে যাত্রা শুরু করে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে তাঁদের প্রথম একক অ্যালবাম ‘কখন কীভাবে এখানে কে জানে’। সে অ্যালবামটি শ্রোতামহলে বেশ সমাদৃত হয়। ‘ছবি’ গানটিও সবার পছন্দ হবে বলে আশাবাদ ব্যান্ড সদস্যদের।

‘ইন্ডালো’র সদস্যরা হচ্ছেন- জন কবির (ভোকাল ও গিটার), ডিও হক (ড্রামস), জুবায়ের হাসান (ভোকাল ও গিটার) ও বার্ট নন্দিত আড়েং (ভোকাল ও বেজ)।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি