ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ইমতিয়াজ বুলবুলকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফনের ইচ্ছা প্রকাশ

প্রকাশিত : ১২:৩৫, ২২ জানুয়ারি ২০১৯

কিংবদন্তি গীতিকার ও সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুল (৬৩) না ফেরার দেশে চলে গেলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোর ৪টার দিকে তিনি নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃতকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফনের ইচ্ছা প্রকাশ করেছেন তার ছেলে সামীর আহমেদ।

নিজ বাসায় আহমেদ ইমতিয়াজ বুলবুলের একমাত্র ছেলে সামীর আহমেদ বলেন, আমার অনুরোধ থাকবে বাবাকে যেনো মিরপুর বুদ্ধিজীবী করবস্থানে দাফন করা হয়। যেন দেশবাসী ওনাকে স্মরণ করতে পারেন।

বুলবুলের মৃত্যুতে শোক স্তব্ধ পুরো শোবিজ অঙ্গন। এই কিংবদন্তির চলে যাওয়ার খবর ছড়িয়ে পড়লে তার বাসায় ছুটে যান দেশবরেণ্য সঙ্গীতশিল্পী, গীতিকার, সুরকার ও শোবিজ অঙ্গনের অনেকে।

মৃত্যুর খবর শুনে বুলবুলের বাসায় ছুটে গেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। তিনি বলেন, ‘আমি কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি। গানের সকল অঙ্গনে তিনি সফলতার তুঙ্গে ছিলেন। বুলবুল ভাইয়ের অকাল প্রয়াণে দেশের অনেক বড় ক্ষতি হয়ে গেছে, এটা পূরণ হওয়ার নয়।’

কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বলেন, আমি মানসিকভাবে বিধ্বস্ত। কিছুই বলতে পারছি না। গীতিকার শহীদুল্লাহ ফরাজী বলেন, বিশ্বাস করতে পারছি না বুলবুল নেই। এই মৃত্যু মেনে নেওয়া যায় না।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের মরদেহ বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হয়েছে। পরবর্তী প্রক্রিয়ার সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সেখানে হিমঘরে রাখা হবে তার মরদেহ।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি