ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইমতিয়াজ বুলবুলের শেষ কাজে যুক্ত হলেন ন্যান্সি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৮, ৩০ অক্টোবর ২০১৯

প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের তৈরী শেষ কয়েকটি গানের সঙ্গে যুক্ত ছিলেন কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদ। তার জন্য পাঁচটি গান তৈরি করেছিলেন এই কিংবদন্তি সুরকার। তবে গানগুলো প্রকাশের আগেই না ফেরার দেশে চলে গেলেন বুলবুল। গান দুটি হচ্ছে ‘ও হাওয়া’ এবং ‘উড়তে উড়তে যারে পাখি’। এর মধ্যে দুটি গান মুক্তি পেলেও বাকি থাকলো তিনটি গান।

এবার সেই প্রজেক্টের দুটি গানে যুক্ত হলেন কণ্ঠশিল্পী ন্যান্সি। আহমেদ ইমতিয়াজ বুলবুলের তৈরি করা সুর-সংগীত ঠিক রেখে অস্ট্রেলিয়ার একটি স্টুডিওতে দুটি গানে রিজভীর সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি। সম্প্রতি তিনি স্টেজ শো’র আমন্ত্রণে অস্ট্রেলিয়া সফরে গেলে এ রেকর্ড সম্পন্ন হয়।

রিজভী ওয়াহিদ বলেন, ‘আমি খুব সৌভাগ্যবান যে স্যারের (আহমেদ ইমতিয়াজ বুলবুল) সুর-সংগীতে গাইতে পেরেছি। একই সঙ্গে দুর্ভাগ্য যে, গানগুলোর মুক্তি স্যার দেখে যেতে পারেননি। আর এবারের দুটি গানে সহশিল্পী হিসেবে ন্যান্সিকে পেয়ে দারুণ লাগছে।’ একজন কিংবদন্তির শেষ কাজে যুক্ত হতে পেরে খুব নিজেকে ভাগ্যবান বলে মনে করেন ন্যান্সি। 

আগামী ২২ জানুয়ারি আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রথম মৃত্যুবার্ষিকীতে গান দুটির মিউজিক ভিডিও মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি