ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ঈদের আগে খুলছে না বসুন্ধরা-যমুনা শপিং মল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৪, ৬ মে ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে ঈদের আগেই খুলছে না শপিং মল বুসন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্ক। সরকার খোলার সুযোগ দিলেও মল দুটি কর্তৃপক্ষ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। 

কোভিড-১৯ এর বিস্তার ঠেকাতে লকডাউনের মধ্যে এক মাস বন্ধ থাকার পর সোমবার সরকার শপিং মলগুলো ১০ মে থেকে নির্দিষ্ট সময়ের জন্য খোলা রাখার অনুমতি দেয়। যখন দেশে কোভিড-১৯ রোগীর সংখ্যা বাড়ছে, তখন শপিং মলগুলো খুলতে দেওয়ার সিদ্ধান্ত সমালোচনার মুখে পড়েছে। কারওয়ান বাজারে বসুন্ধরা সিটি এবং কুড়িলের কাছে যমুনা ফিউচার পার্ক ঢাকার সবচেয়ে বড় শপিং মল। যেখানে ঈদের সময় ব্যাপক লোকের ভিড় হয়।  ‘করোনাভাইরাসের সংক্রমণ ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার আশঙ্কায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান শপিং মলটি না খোলার সিদ্ধান্ত নিয়েছেন।’ বলে জানান বসুন্ধরা গ্রুপের মিডিয়া অ্যাডভাইজার মোহাম্মদ আবু তৈয়ব। 

এদিকে ঈদের আগে যমুনা ফিউচার পার্কেও খুলছে না কর্তৃপক্ষ। যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল বলেছেন, আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। তাই এশিয়ার বুহত্ত্ম এই শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, কোভিড-১৯ এর বিস্তার ঠেকাতে লকডাউনের মধ্যে এক মাস বন্ধ থাকার পর সোমবার সরকার শপিং মলগুলো ১০ মে থেকে নির্দিষ্ট সময়ের জন্য খোলা রাখার অনুমতি দেয়।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি