ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

উদ্যোক্তা হই এর আয়োজনে ‘ডিজিটাল এন্ট্রাপ্রেনার সামিট’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৩১, ২৭ ডিসেম্বর ২০২১

বিশ্ব সাহিত্য কেন্দ্রে গত শনিবার অনুষ্ঠিত হয়েছে উদ্যোক্তা হই কর্তৃক আয়োজিত “ডিজিটাল এন্ট্রাপ্রেনার সামিট ২০২১”। টেক্সর্ট এর প্রধান নির্বাহী কর্মকর্তা এবং উদ্যোক্তা হই এর প্রতিষ্ঠাতা এস এম বেলাল উদ্দিন অনুষ্ঠানে তরুন উদ্যোগক্তাদের নানা দিক নির্দেশনা দেন। এসময় ‘উদ্যোক্তা হই’ এর পক্ষ থেকে তাদের সব ধরণের সাপোর্ট দেওয়ার প্রত্যয়ও জানানো হয়।

বিআইটিএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা তালুকদার মোহাম্মদ সাব্বির উপস্থিত তরুন উদ্যোগক্তাদের প্রাতিষ্ঠানিকভাবে কাজ করতে অনুপ্রেরণা দেন এবং সেক্ষেত্রে বেসিস এবং বিআইটিএম থেকে প্রয়োজনীয় সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রেখেছেন পিংপং ইন্ডিয়ার কান্ট্রি ম্যানেজার মুকেশ কুমার সাহু এবং রিজিওনাল সেলস হেড রোহান ধানি, ডেইলি স্টারের হেড অফ বিজনেস শুভাসিস রয়, ইকমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর ভাইস প্রেসিডেন্ট সাহাব উদ্দিন শিপন, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (বি এফ ডি এস) চেয়্যারম্যান তানজিবা রহমান।

আন্তজার্তিক পেয়েমেন্ট সল্যুশনস প্রদানকারী প্রতিষ্ঠান পিংপং এর পৃষ্ঠপোষকতায় এই আয়োজনে “উদ্যোক্তা হই” তাদের সফল মেম্বারদের মধ্যে ৬জন ডিজিটাল উদ্যোগক্তাদের অ্যাওয়ার্ড প্রদান করা করে এবং তাদের সফলতার গল্পগুলো শেয়ার করেন।

“ডিজিটাল এন্ট্রাপ্রেনার সামিট ২০২১” আয়োজনের ইন্ডাস্ট্রি পার্টনার হিসেবে ছিল বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিস (BASIS), ইকমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (E-Cab) এবং বাংলাদেশ ফ্রীল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি (BFDS)। নলেজ পার্টনার হিসেবে ছিলেন বাংলাদেশ ইনস্টিটিউট অফ টেকনোলজি এন্ড ম্যানেজমেন্ট (BITM) ।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি