ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

উল্লাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে দু-জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি: 

প্রকাশিত : ১৭:৫২, ১৩ জুন ২০২০

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে নূর মোহাম্মূদ (৪৮) ও সুবল পাল (৭৫) নামের আরও দু-জনের মৃত্যু  হয়েছে। নুর মোহাম্মদ উল্লাপাড়া পৌর এলাকার কাওয়াক হাসপাতাল মহল্লার মৃত আব্দুল রহিমের ছেলে এবং অপরজন পৌর এলাকার বাড়ইয়া গ্রামের মৃত ভবানী পালের ছেলে। পৌর মেয়র এস এম নজরুল ইসলাম পুলিশ প্রশাসন নিয়ে মৃত ব্যক্তিদ্বয়ের বাড়ি সহ কয়েকটি বাড়ি লক ডাউন করে দিয়েছেন। এ দিয়ে উল্লাপাড়ায় গত ৩ দিনে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু হলো। 

উল্লাপাড়া স্বাস্থ বিভাগের স্বাস্থ পরিদর্শক মোঃ ফারুক আহম্মেদ জানান, পৌর এলাকার কাওয়াক হাসপাতাল মহল্লার মৃত রইজ উদ্দিনের পুত্র  নুর মোহাম্মদ বেশ কিছু দিন ধরে  জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতেই ছিল। এ অবস্থায় সে শনিবার ভোর ৪টার দিকে মৃত্যু বরন করেন।  

অপরদিকে উল্লাপাড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল আলীম জানান জ্বর, ঠান্ডা কাশি নিয়ে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় । পরীক্ষা-নিরিক্ষার পর করোনা নেগেটিভ হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয় । বাড়িতে আসার পর পুনরায় তার জ্বর, ঠান্ডা কাশি ও শ্বাসকষ্ট বেড়ে যায় । এ অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয় । 

এব্যাপারে পৌর মেয়র এস এম নজরুল ইসলাম সত্যতা স্বীকার  করে জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ প্রশাসনকে নিয়ে মৃত্ ২ ব্যক্তির বাড়ি সহ আরও কয়েকটি বাড়ি লকডাউন ও  তাদের সংস্পর্শে আসাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। 

উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার রাতে বজরাপুর রেলগেট গ্রামের শুকুর আলী (২৮) নামের এক ব্যক্তি করোনা উপস্বর্গ নিয়ে মারা গেছে।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি