ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

একজনকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ৪ জনের

নোয়াখালি প্রতিনিধি 

প্রকাশিত : ২১:২৩, ১৭ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২১:৫১, ১৭ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্টে একই বাড়ির ৪ জনের মৃত্যু হয়েছে। বিদ্যুতের স্টীলের খুঁটি বিদ্যুতায়িত হওয়ায় একজনের চিৎকার শুনে তাকে বাঁচাতে গিয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে বলে স্থানীয় লোকজন জানিয়েছে। এঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে শীলমুদ গ্রামের ছকিদার বাড়ির পাশ্ববর্তী ক্ষেতের মধ্যে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, ওই বাড়ির আবুল বাশারের ছেলে মো. আব্দুর রহিম, নুর হোসেনের ছেলে মো. সুমন, উজির আলীর ছেলে মো. ইউছুফ ও শহীদ উল্যার ছেলে জুয়েল।

স্থানীয়দের বরাত দিয়ে বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন উর রশিদ জানান, সন্ধ্যায় বাড়ির পাশ্ববর্তী নিজের ক্ষেতে সবজি তোলার কাজ করছিলেন আব্দুর রহিম(৩৪)। ক্ষেতের মধ্যে পানি ছিল। সবজি তোলার সময় ক্ষেতের মাঝখানে থাকা পল্লী বিদ্যুতের স্টীলের একটি খুঁটির সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার করে সে। এসময় পাশে থাকা একই বাড়ির সুমন, ইউছুফ ও জুয়েল তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে পানিতে থাকা বিদ্যুতে স্পৃষ্ট হয়ে তারা ৩ জন মারা যায়। পরে স্থানীয় লোকজন বিষয়টি বিদ্যুৎ অফিসে জানানোর পর তারা সংযোগ বন্ধ করে দিলে তাদের লাশ উদ্ধার করা হয়।
   
নোয়াখালি পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি