ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

‘এতিমের টাকা আত্মসাৎকারীদের ক্ষমতায় চায় না মানুষ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ২২ জানুয়ারি ২০১৮

এতিমের টাকা আত্মসাতকারী, দুর্নীতির মাধ্যমে বিদেশে অর্থ পাচারকারীদেরকে আর রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল- আলম হানিফ। আজ বেলা ১১টার দিকে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে সাত দিনব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই মন্তব্য করেন হানিফ।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ উন্মাদ নয়, তাদের বোকা ভাবারও সুযোগ নেই। দুর্নীতির দায়ে অভিযুক্ত হয়ে কাঠগড়ায় ঘুরছে, এরই মধ্যে দুর্নীতির দায়ে তারেক রহমানসহ কয়েকজন শীর্ষ পর্যায়ের নেতা সাজাপ্রাপ্ত হয়েছেন, যাদের বিরুদ্ধে দেশ-বিদেশে অর্থ পাচারের অভিযোগ রয়েছে। এ রকম একজন দুর্নীতিবাজ সাবেক ব্যর্থ প্রধানমন্ত্রী বা রাজনৈতিক দলের নেত্রীর প্রতি মানুষ আস্থা প্রকাশ করবে, এটা যারা ভাবে তাদের এটা পাগলের সুখ মনে মনে ছাড়া আর কিছুই নয়। কল্পনার মধ্যেই এই সুখ নিয়ে তাদের থাকতে হবে।

হানিফ বলেন, বাংলাদেশের মানুষ যে কোনো দুর্নীতিবাজকে ক্ষমতায় দেখতে চায় না, সেটা আগামী সংসদ নির্বাচনেই প্রমাণ হয়ে যাবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনেই জনগণ প্রমাণ করবে তারা আর খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সরকার দেখতে চায় না। দেশের মানুষ এখন বর্তমান বিশ্বের সততা ও দক্ষতার দিক দিয়ে প্রথম তিনজনের একজন শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায়।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি