ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

দ্বিতীয় বিয়ে করেছেন সালমা

এতোদিন গোপন রেখে অবশেষে প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ১৮ জানুয়ারি ২০১৯

কিছুদিন আগে ছিল কণ্ঠ শিল্পী সালমার জন্মদিন। এদিন ভক্তদের উদ্দেশ্যে তিনি একটি নতুন ও মধুর সংবাদ দিয়েছিলেন। ‘বিয়ে করতে যাচ্ছেন’ এই লালনকন্যা’খ্যাত গায়িকা। কিন্তু তার আগেই তিনি বিয়ে করে ফেলেছেন।২০১৮ সালের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পারিবারিকভাবেই বিয়ে হয়েছে তার। গতকাল বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে গণমাধ্যমকর্মীদের হাসিমুখে এই খবর জানালেন সালমা নিজেই। সেই সঙ্গে নতুন জীবনের জন্য দোয়াও চাইলেন।

তবে ভক্তদের অভিযোগ বিয়ে যদি করেই ফেলবেন তবে এতোদিন গোপন রাখলেন কেনো? যা হোক, তারকা তার দ্বিতীয় সংসারে সুখি হবে এই দোয়াই করেছেন সবাই।

বিষয়টি নিয়ে সালমা জানান, তা বরের নাম সানাউল্লাহ নূরে সাগর। তিনি ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে। পেশায় ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বর্তমানে বার অ্যাট ল’ সম্পন্ন করতে অবস্থান করছেন যুক্তরাজ্যে। শেষ করে চার মাসের মধ্যে দেশে ফেরার কথা। তখনই হবে বিবাহোত্তর আনুষ্ঠানিকতা।

সাগরের সঙ্গে সম্পর্কের শুরুটা কীভাবে জানতে চাইলে সালমা বলেন, ‘সম্পর্ক তৈরির কোনো সুযোগ ছিল না। দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে করেছি আমরা। তবে বিয়ের আগে আমি স্বামীর সঙ্গে কথা বলেছি। শুনেছি, আমার গান করাটা তা পছন্দ কি না। সে জানিয়েছে এতে তার কোনো আপত্তি নেই। তার পরিবারের সাথেও আলাপ করেছি। তাদের মধ্যেও আমার গান নিয়ে আগ্রহ দেখেছি। সব মিলিয়েই আমরা নতুন জীবনের সিদ্ধান্তটা নিয়েছি। সবার দোয়ক চাই যেন সুখী হই।’
এদিকে আইন বিষয়ে পড়তে সালমাও চলতি বছরেই যুক্তরাজ্যে যাবেন বলে জানান। বর্তমানে তিনি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে অনার্স করছেন। আইন পড়াশোনা, নতুন সংসার ও মেয়ে, সব গুছিয়েও গানকে সঙ্গী করেই পথ চলার প্রত্যয় ব্যক্ত করলেন সালমা।

উল্লেখ্য, এর আগে ২০১১ সালে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিকের সঙ্গে বিয়ে হয় সালমার। ২০১৬ সালে বনিবনা না হওয়া সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে স্নেহা নামের এক কন্যা রয়েছে। স্নেহা এখন মায়ের কাছেই থাকে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি