ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এনওয়াই ড্রিমস প্রোডাকশনের যাত্রা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৫, ১৭ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশের মিডিয়ায় পথ চলা শুরু করেছে আমেরিকায় প্রতিষ্ঠিত মিডিয়া কোম্পানি এনওয়াই ড্রিমস প্রোডাকশন। তারা বাংলাদেশে নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্র নির্মাণ করবে।

রোববার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রোডাকশন হাউজটি সম্পর্কে বিস্তারিত জানান এর কর্ণধার ফাহিম ফিরোজ। সেখানে আরও উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা নারগিস আক্তার। সাংবাদিক মনিরুল ইসলাম ও দেওয়ান হাবিব।

প্রোডাকশন প্রসঙ্গে ফাহিম ফিরোজ বলেন, আমরা দীর্ঘ দিন থেকে আমেরিকায় মিউজিক ভিডিও, টিভিসি, ডকুমেন্টারি বা বিভিন্ন প্রডাকশন নির্মাণ করছি। আমরা এখন থেকে বাংলাদেশেও এসব নির্মাণ করতে চাচ্ছি। প্রথমে আমরা একটি টেলিফিল্ম তৈরি করবো। তারপর একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবো। এরপর ধাপে ধাপে আরও প্রোডাকশন করবো।

নির্মাতা নারগিস আক্তার বলেন, এই প্রোডাকশনকে সহযোগিতা করার জন্যই আমি পাশে দাঁড়িয়েছি। তারা দেশের বাহিরে এতদিন কাজ করেছে এখন আমাদের দেশে কাজ করবে এটা আমাদের জন্য ভালো। আমাদের দেশের জন্য ভালো। ফাহিমের একটা কথা আমার কাছে খুব ভালো লেগেছে যে সে নতুন প্রজম্মের ছেলে-মেয়ে নিয়ে কাজ করতে চায়। এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্যও ভালো। আমি তার প্রথম চলচ্চিত্রটি নির্মাণ করবো। এ ছাড়া অন্য যে কোন পরিচালক তার সঙ্গে কাজ করতে পারে।

 

 এসি/এসএইচ  

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি