ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এবার ইমরান খানের ‘প্রেমিকার’ ওপর পঁচা ডিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫১, ১৮ মার্চ ২০১৮

ইমরান খানকে জুতা মারার এবার তার কথিত প্রেমিকা তথা ঘনিষ্ঠ বান্ধবী ও নেত্রী আয়েশা গুলালিকেও পঁচা ডিম ছুড়ে মারা হলো। বিতর্কিত এই নেত্রী নিজেকে আবার সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাতিজার স্ত্রী বলেও দাবি করেছেন।

পাকিস্তানের নেতা মন্ত্রীদের ওপর কালি-জুতো ছুঁড়ে হামলা তো চলছিলই। কিন্তু এবার ডিম আর টমেটো ছুঁড়ে দেওয়া হল আয়েশা গুলালিকে। আর তার ওপর এই হামলা করলেন আয়েশারই দল তেহরিক-এ-ইনসাফের কিছু নারী সমর্থক। জানা গেছে, গত শুক্রবার রাতে তার হোটেলের সামনে ডিম ও টমেটোর রসে প্রায় ভিজে যান আয়েশা।

আয়েশা ইমরান খানের পার্টি তেহরিক-এ-ইনসাফেরই নেত্রী ছিলেন। কিন্তু তিনি ইমরান খানের বিরুদ্ধে উঠা অত্যাচার ও দুর্নীতির অভিযোগ তুলায় শুরু হয়েছিল চাঞ্চল্য। আর এই কারণেই তার ওপর এই ডিম ও টমেটো ছুঁড়ে হামলা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। পাকিস্তানি সংবাদ মাধ্যম জানাচ্ছে, বহাওয়ালপুরে একটি অনুষ্ঠানে অংশ নিতে সেখানে পৌঁছেছিলেন আয়েশা। হোটেলে পৌঁছনোর পরেই তার ওপর এই হামলা হয়।

বিতর্কিত নেত্রী আয়েশা সরাসরি ইমরান খানের বিরুদ্ধে অশ্লীল এসএমএস পাঠানোর অভিযোগ তুলেছেন। তবে জানা যাচ্ছে, ২০১৭ সালেই পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ ছেড়ে দেন আয়েশা। ২০১২ তে আয়েশা ইমরান খানের পার্টিতে নাম লেখান। কিন্তু এই পার্টিতে নারীদের সম্মান করা হয় না এই অভিযোগে দল থেকে পদত্যাগ করেন তিনি।

উল্লেখ্য, পাকিস্তানে রাজনৈতিক নেতাদের ওপর আক্রমণের ঘটনা এই মাসে বেশ বৃদ্ধি পেয়েছে। গত ১১ মার্চ গারহি শাহুর জামিয়া নিউইমিয়া সেমিনারি সফরকালে সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জুতা নিক্ষেপের ঘটনা, পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) সম্মেলন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রী খাজা আসিফের কালি-ছোড়া এবং স্বরাষ্ট্রমন্ত্রী আহসান ইকবালের নারোয়ালের ওপর জুতা নিক্ষেপের ঘটনার পর গত শুক্রবার সন্ধ্যায় ইমরান খানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের বহাওয়ালপুরের বিদ্রোহী এমএনএ আয়েশা গুলালির ওপর ডিম ও টমেটো ছোড়ার ঘটনা ঘটেছে।

তথ্যসূত্র: জিনিউজ।

একে//এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি