ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

এবার ট্রাম্পের আইনজীবীর বিরুদ্ধে সেই পর্নোস্টারের মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫১, ২৭ মার্চ ২০১৮

যুক্তরাষ্ট্রের এক পর্নোস্টারের ঝড়ে হোয়াইট হাউজ থেকে কংগ্রেস পর্যন্ত লণ্ডভন্ড হয়ে গেছে। হোয়াইট হাউজ প্রধান ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে সই জালিয়াতিসহ, তার বিরুদ্ধে নানা হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ আনেন পর্নোস্টার স্টর্মি ডেনিয়েলস। এতদিন ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ করে আসলেও, এবার নতুন করে অভিযুক্তের তালিকায় যুক্ত হচ্ছেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন।

স্টর্মি ডেনিয়েলস অভিযোগ করে বলেন, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাকে নানাভাবে হুমকি ধামকি দিয়েছেন মাইকেল কোহেন ও দেশটির বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ক্যালিফোর্নিয়ায় স্টর্মি ডেনিয়েলসের আইনজীবী মাইকেল অ্যাভেনটি কোহেনের বিরুদ্ধে এই অভিযোগ আনেন। যুক্তরাষ্ট্রের সিবিএস টেলিভিশনে স্টর্মি ডেনিয়েলের একান্ত সাক্ষাৎকার প্রচারিত হওয়ার একদিন পর অ্যাভেনটি এই অভিযোগ করেন।

এদিকে সোমবারের এই অভিযোগের হোয়াইট হাউজে আবার নতুন করে ধাক্কা লাগতে যাচ্ছে। ডেনিয়েল স্টর্মির আইনজীবী অ্যাভেনটি বলেন, কোহেনের যে কোম্পানি স্টর্মিকে অর্থ দিয়েছে, সেই কোম্পানির বিরুদ্ধেও মামলা করা হয়েছে। গোপনীয়তা লঙ্ঘনের দায়ে কোহেনের বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। এদিকে কোহেন ডেনিয়েলসকে অর্থ দেওয়ার কথা স্বীকার করলেও, স্টর্মির ডেনিয়েলের যৌন সম্পর্ক ও মানহানির অভিযোগ অস্বীকার করেন।

এদিকে কোহেন বারবার যৌন সম্পর্কের বিষয়টি গণমাধ্যমে অস্বীকার করায় তার মক্কেল স্টর্মি ডেনিয়েলের মানহানি হচ্ছে দাবি করে তার বিরুদ্ধে এই মামলা দায়ের করেন অ্যাভেনটি। অ্যাভেনটি বলেন, কোহেন বারবার অস্বীকার করায়, মানুষের মধ্যে এটাই ধারণা জমছে যে, তার মক্কেল স্টর্মি একজন মিথ্যাবাদী। আর এতে স্টর্মির মানহানি হচ্ছে দাবি করে ক্যালিফোর্নিয়ার একটি আদালতে তাঁর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন কোহেন।

সূত্র: সিএনএন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি