ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

এবার ভিন্ন আঙ্গিকে মৌসুমী-জাহিদ হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ১৫ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৬:৩৮, ১৫ অক্টোবর ২০১৭

পর্দায় বহুবার একসঙ্গে দেখা গেছে জনপ্রিয় শিল্পী জাহিদ হাসান ও মৌসুমীকে। কখনও নাটক, কখনও সিনেমায়। এবার নাটিকায় জুটি বেঁধে হাজির হচ্ছেন অভিনয়ের এই নন্দিত দুই তারকা।

প্রতিবারের ন্যায় এবারও ১ নভেম্বর শুরু হবে আয়কর মেলা। ২০০৮ সাল থেকে এ মেলার আয়োজন করে আসছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। গত বছরের মতো এবারও সারাদেশে এ মেলা অনুষ্ঠিত হবে।

মেলা উপলক্ষে বেশ জোর প্রচারণায় নেমেছে রাজস্ব বোর্ড। সমাজের গণমান্য ব্যক্তিদের নিয়ে চলছে প্রচারণা। সেই ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে নাটিকা। পারভেজ আমিনের পরিচালনায় এই নাটিকায় জুটি বেঁধেছেন জাহিদ হাসান ও মৌসুমী।

এর আগে নাটক-সিনেমাতে জুটি হয়ে কাজ করলেও প্রথমবারের মতো তারা রাষ্ট্রীয় কোনো প্রচারণায় একসঙ্গে অভিনয় করছেন।

শনিবার (১৪ অক্টোবর) সকাল থেকে এফডিসিতে শুরু হয় এর দৃশ্যধারণের কাজ। রোববার পর্যন্ত শুটিং চলবে বলে জানান নির্মাতা পারভেজ আমিন।

এ বিষয়ে জাহিদ হাসান বলেন, ‘মানুষকে কর দিতে উৎসাহ করার জন্যই এই নাটিকাটি নির্মিত হচ্ছে। আসন্ন রাজস্ব মেলা উপলক্ষে এটি প্রচার হবে। রাষ্ট্রের স্বার্থে যে কোনো কিছুই করতে ভালো লাগে। এই নাটিকাটিতে শুটিং করেও আনন্দিত আমি।’

মৌসুমী বলেন, ‘দেশের স্বার্থে এই কাজে অংশ নিচ্ছি, ভাল লাগছে। দেশবাসীকে কর দেওয়ায় মনযোগী করার উদ্দেশ্যেই এই প্রচেষ্টা। আর জাহিদ হাসানের সঙ্গে আগেও কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময়ই মজার। আশা করছি এই নাটিকাটিও ভালো লাগবে সবার।’

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি