ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এবার সালমানের আইটেম গার্ল সানি লিওন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০, ৩০ অক্টোবর ২০১৭

বলিউড বাদশা শাহরুখ খানের ‘রইস’ সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি লিওন। সামনেই মুক্তি পেতে যাওয়া রোমান্টিক থ্রিলার সিনেমা ‘তেরা ইন্তেজার’ এ আরবাজ খানের সঙ্গে দেখা যাবে এক সময়ের এই পর্ন অভিনেত্রীকে। শোনা যাচ্ছে, আরবাজ পরিচালিত ‘দাবাং’ সিনেমার আগামী সিক্যুয়েলে সালমান খানের সঙ্গে দেখা যাবে সানি লিওনকে।


খুব শিগগিরই সিনেমাটির তৃতীয় সিক্যুয়েল তৈরি করতে যাচ্ছেন নির্মাতা ও প্রযোজক আরবাজ খান। ২০১০ সালের পর ২০১২ সালে নির্মিত হয় ‘দাবাং ২’। এরপর পাঁচ বছর পেরিয়ে গেলেও দেখা মেলেনি ‘দাবাং ৩’র। অবশেষে তৈরি হচ্ছে সেই সিক্যুয়েল। এ সিনেমায় সালমানের নায়িকা হচ্ছেন সোনাক্ষী। থাকছেন সানি লিওনও।


অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘দাবাং’ এ এর আগে আইটেম গানে নেচেছেন মালাইকা আরোরা খান ও কারিনা কাপুর খান। মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদ হয়ে যাওয়ার কারণে আসন্ন সিনেমায় থাকছেন না তিনি। তারই জায়গায় সানিকে নিতে চাইছেন আরবাজ। এতে আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে।


সম্প্রতি এক সাক্ষাৎকারে আরবাজ জানান, `এ মুহূর্তে ‘দাবাং ৩’ ছবির চিত্রনাট্যের কাজ চলছে। ২০১৮ সালের মাঝামাঝি সময়ে শুটিং শুরু করার আশা করছি। ‘দাবাং ৩’তেও মূল চরিত্রে দেখা যাবে সালমান-সোনাক্ষীকে। তবে এ ছবির গল্পে থাকবে কিছুটা ভিন্নতা।` উল্লেখ্য, আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে আরবাজ-সানি অভিনীত সিনেমা ‘তেরা ইন্তেজার’।


সূত্র: এশিয়ান এইজ
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি