ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এবার সৌদিতে শুরু হচ্ছে নারী রেসলিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৪, ৩১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১২:৪২, ৩১ অক্টোবর ২০১৯

সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার থেকে এই প্রথমবারের মতো নারীদের রেসলিং অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডব্লিউডব্লিউই) এ কথা জানিয়েছে। 

 সৌদি গেজেটের প্রতিবেদনের বরাতে এ তথ্য জানা গেছে। 

সৌদিতে গত বছর রেসলিংয়ের আয়োজন করা হয়। সেটা সরাসরি টেলিভিশনে সম্প্রচারও করা হয়েছিল। সে সময় শুধুমাত্র পুরুষদের ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল এবং নারীদের ম্যাচ বাতিল করা হয়েছিল।

সৌদি কর্তৃপক্ষ জানিয়েছে, সৌদি নাগরিকদের বিনোদনের পরিধি বাড়াতে এমন আয়োজন করা হয়েছে। 

রাজধানী রিয়াদে দুই মাসব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে সৌদি কর্তৃপক্ষ। সেখানে শতাধিক ভিন্ন ভিন্ন রকমের বিনোদনের ব্যবস্থা করা হয়েছে। তারই অংশ হিসেবে এই রেসলিংয়ের আয়োজন করা হয়েছে।

ডব্লিউডব্লিউই জানিয়েছে, নারী রেসলিংয়ের সুপারস্টার নাটালয়া এবং লেসি এভান্স এবং পুরুষ রেসলিংয়ে সাবেক বক্সিং চ্যাম্পয়িন টাইসন ফারি এবং ব্রাউন স্ট্রোম্যান অংশ নেবেন।

প্রসঙ্গত, মোহাম্মদ বিন সালমান ক্রাউন প্রিন্সের দায়িত্ব পাওয়ার পর থেকে সৌদিকে বদলে দেয়ার পরিকল্পনা নিয়ে ভিশন-২০৩০ হাতে নিয়েছেন )। দেশটির তেল নির্ভর অর্থনীতি থেকে বের হয়ে আসতে বেশি কিছু পরিকল্পনা হাতে নিয়েছেন তিনি। দেশটির নাগরিকদের বিনোদনের পরিধি বাড়াতে সিনেমা হল নির্মাণ, সিনেমা প্রদর্শণসহ বেশ কিছু পরিকল্পনা বাস্তবায়ন হয়েছে। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি