ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

এবারের সংগ্রাম ক্ষমতায় যাওয়ার সংগ্রাম: রওশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৮, ৮ সেপ্টেম্বর ২০১৮

জাতীয় পার্টির জ্যেষ্ঠ কো চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, এককভাবে ক্ষমতায় যাওয়াই এবার লক্ষ্য। আজ শনিবার ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের যৌথ সভায় তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, এবারের সংগ্রাম ক্ষমতায় যাওয়ার সংগ্রাম। এবারের সংগ্রামে মানুষের ভাগ্য পরিবর্তনের সংগ্রাম।

সম্প্রতি কয়েকটি সমাবেশে এরশাদ আওয়ামী লীগ ও বিএনপির সমালোচনা করে বলেছেন, জনগণ এখন তাদের ক্ষমতায় দেখতে চায়। শনিবারের অনুষ্ঠানেও তিনি বলেন, জাতীয় নির্বাচনের লক্ষ্যে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এখন আমাদের আর পিছিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই।

রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টির শাসনামলে যেসব উন্নয়ন হয়েছে, তা আর কোনো সরকারের আমলে হয়নি। বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে যেসব কাজ করেছি, তৃণমূলের নেতাদের, কর্মীদের সেসব সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। নতুবা তারা ভুলে যেতে পারে। জাতীয় পার্টির সামনে ক্ষমতাসীন হওয়ার ‘সুযোগ এসেছে’ দাবি করে তিনি এখন দলকে শক্তিশালী করে তুলতে নেতা-কর্মীদের আহ্বান জানান।

জাতীয় পার্টির কো চেয়ারম্যান জি এম কাদের দলাদলি না করে চেয়ারম্যান এরশাদের পরামর্শে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলদার, সভাপতিমণ্ডলীর সদস্য ও পরিবেশমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, এস এম ফয়সাল চিশতি, সুনীল শুভ রায়, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ঢাকা দক্ষিণের সভাপতি সৈয়দ আবুল হোসেন বাবলা, কাজী ফিরোজ রশীদ, সালমা ইসলাম, মীর আবদুস সবুর, সেলিম ওসমান প্রমুখ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি