ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ঐক্যফ্রন্টে যোগ দিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১২, ৫ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৫:১৩, ৫ নভেম্বর ২০১৮

(ফাইল ফটো)

(ফাইল ফটো)

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গঠিত জোট জাতীয় ঐক্যফ্রন্টে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছে বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক-শ্রমিক-জনতা লীগ।

সোমবার দুপুরে রাজধানীর মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কার্যালয়ের সামনে আয়োজিত এক অনুষ্ঠানে দলের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এ ঘোষণা দেন।

এ সময় ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের পাশে কৃষক শ্রমিক জনতা লীগ থাকবে বলে ঘোষণা দেন বঙ্গবীর। এছাড়া বি চৌধুরীও জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, দেশের মানুষ ভোটাধিকার নিশ্চিত করতে অবাধ, সুষ্ঠু ও অংশীদারিত্বমূলক নির্বাচনের জন্য আজকে আমাদের এ সিদ্ধান্ত। এ সময় ড. কামাল হোসেন, আ স ম আবদুর রব, সুলতান মোহাম্মদ মনসুরদের মতো মুক্তিযোদ্ধা পাশে থাকলে এ লড়াইয়ে কেউ হারাতে পারবে না বলে দৃঢ়চিত্তে মন্তব্য করেন বঙ্গবীর।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্ট নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও মো. শাহজাহান, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু ও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ঐক্যপ্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর ও কৃষক শ্রমিক জনতা লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি