ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঐশ্বরিয়া যাদের কাছে গুলু মামী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯, ২৪ নভেম্বর ২০১৮

নাম একজন মানুষের পরিচিতি। তবে পোশাকি নাম ছাড়াও প্রিয়জন অনেক ভালোবেসে অনেক সময় উদ্ভট এবং মজার কিছু নাম দিয়ে থাকেন। আপনার আমার মতোই তারকাদেরও রয়েছে মজার মজার এমন কিছু ডাক নাম যা আপনাকে রীতিমতো অবাক করে দেবে। কখনো হাসাবে।

বাড়িতে কারও আদরের মেয়ে, কখনও বউ, কখনও মা। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। কাছের লোকেরা এক একটা নামে ডাকেন নায়িকাকে। কিন্তু ‘গুলু মামী’! এই নামে কে ডাকে ঐশ্বরিয়াকে?

সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন একটি ফিচার যোগ হয়েছে। তার নাম ‘আস্ক মি আ কোয়েশ্চন’। অর্থাৎ ইনস্টাগ্রামের মালিক চাইলে অন্যান্যরা তাকে যে কোনও প্রশ্ন করতে পারেন। ঐশ্বরিয়ার বৌদি শ্রীমা রাইও সম্প্রতি এই ফিচারের মাধ্যমে তার ফলোয়ারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতেই শ্রীমাকে প্রশ্ন করা হয়, ‘আপনার সন্তানদের কীভাবে বোঝান, তাদের মামী এত বিখ্যাত?’ সেই প্রশ্নের উত্তরে তিনি লেখেন, ‘আমাদের বাড়িতে এটা আলোচনার কোনও বিষয়ই নয়। কারণ আমার বাচ্চাদের কাছে ঐশ্বরিয়া গুলু মামী। ওরা ওই নামেই ওকে ডাকে।’

শ্রীমা পেশায় একজন ফ্যাশন এবং লাইফস্টাইল ব্লগার। ২০০৯-এ মিসেস ইন্ডিয়া প্যাজেন্টের মুকুট জিতেছিলেন তিনি। ঐশ্বরিয়ার দাদা আদিত্যকে বিয়ে করেন তিনি। দম্পতির দুই পুত্র সন্তান অর্থাৎ বিহান এবং শিবানের কাছে ঐশ্বরিয়ার আদরের নাম ‘গুলু মামী’।

 

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি