ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কর্ণফুলী নদীতে তেলের ট্যাংকার বিস্ফোরণে নিহত ১

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:

প্রকাশিত : ১৬:৫১, ২৩ সেপ্টেম্বর ২০২১

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

চট্টগ্রামে বঙ্গোপসাগরের মোহনায় কর্ণফুলী নদীতে একটি তেলের ট্যাংকার বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন নিখোঁজ রয়েছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে কর্ণফুলী নদীর চরপাথরঘাটার ২ নম্বর ওয়ার্ডের লেবুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক হলেন, জিসান (২১)। আর নিখোঁজ শ্রমিকের নাম নজরুল ইসলাম (৩০)। নিহত জিসান পটিয়া উপজেলার তেকোটা এলাকার জসিম উদ্দীনের ছেলে। নিখোঁজ নজরুল কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা মাইজ্যাফকির বাড়ির আবুল হাশেমের ছেলে। এ ঘটনায় আহত একজন হাসপাতাল থেকে আজ বৃহস্পতিবার দুপুরে বাড়ি ফিরেন বলে জানা গেছে।

স্থানীয় ও নৌ পুলিশ সূত্র জানায়, গতকাল রাত আটটার দিকে কর্ণফুলী নদীর দক্ষিণপাড়ে ‘টি ওশান’ নামের ভাসমান তেলের ট্যাংকারের ইঞ্জিন রুমে ওয়েল্ডিংয়ের কাজ করছিলেন শ্রমিকেরা। ওই সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটলে আগুন থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দেন শ্রমিকেরা।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মিজানুর রহমান বলেন, ‘তেলের ট্যাংকার বিস্ফোরণে একজন নিহত ও একজন নিখোঁজ। আমরা নিখোঁজ শ্রমিকের সন্ধানে কাজ চালিয়ে যাচ্ছি। বিস্ফোরণের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের পক্ষ থেকে অভিযোগ করা হলে ব্যবস্থা নেওয়া হবে।’

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি