ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কারাগারে রাম রহিমকে মিস্টি খাওয়ালেন স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৫, ১৮ অক্টোবর ২০১৭

দুই অনুসারীকে ধর্ষণের দায়ে সাজা পাওয়ার ৫০ দিন পর কারাগারে ভারতের স্বঘোষিত ‘ধর্মগুরু’ গুরমিত রাম রহিম সিংয়ের সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী হরজিৎ কৌর।

গত সোমবার বিকেলে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নিয়ে রাম রহিমের স্ত্রী হরজিৎ কৌর। কারাগারে রাম রহিমের সঙ্গে স্ত্রী হরজিৎ কৌরসহ পরিবারের সদস্যরা আধা ঘণ্টা সময় কাটিয়েছেন। এ সময় তারা রাম রহিমকে দীপাবলির মিষ্টি ও শীতের পোশাক দিয়ে গেছেন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, হরজিৎ কৌরের সঙ্গে ছিলেন তাঁদের ছেলে জসমিত ইনসান, পুত্রবধূ হুসানপ্রীত ইনসান, মেয়ে চরণপ্রীত ও মেয়ে অমরপ্রীতের স্বামী রুহ-ই-মিত। কড়া নিরাপত্তার মধ্য দিয়ে চারটি গাড়িতে করে তারা সানোরিয়া কারাগারে পৌঁছান। কারাগারে থাকা রাম রহিমের সঙ্গে পরিবারের অন্য সদস্যদের এটা তৃতীয় সাক্ষাৎ হলেও স্ত্রী হরজিতের এটাই প্রথম দেখা।

এর আগে রাম রহিম কারাগারে যাদের সঙ্গে দেখা করতে চান তাদের একটি তালিকা সানোরিয়া কারা কর্তৃপক্ষকে দিয়েছেলেন। ১০ জনের এই তালিকায় স্ত্রী হরজিৎ কৌরের নাম না থাকলেও হানিপ্রীতের নাম রয়েছে। রাম রহিমের দেওয়া তালিকায় তার মা নসিব কৌর, পালিত কন্যা হানিপ্রীত, ছেলে জসমিত ইনসান, পুত্রবধূ হুসানপ্রীত ইনসান, মেয়ে অমরপ্রীত ও চরণপ্রীত, জামাই শান-ই-মিত ও রুহ-ই-মিত, ডেরার ব্যবস্থাপক বিপাসনা এবং দীর্ঘদিনের বিশ্বস্ত দান সিংহের নাম রয়েছে।

এমনকি কারাগারে যাওয়ার সময় হানিপ্রীতের সঙ্গে জেলে রাত্রিবাস করার আবেদন করেছিলেন রাম রহিম। সেই আবেদন খারিজ করে দেয় কারা কর্তৃপক্ষ।

কারাগারে দেখা করতে চাওয়া স্বজনদের তালিকায় নাম না থাকা সত্ত্বেও হরজিত কৌরকে কীভাবে রাম রহিমের সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন তা জানা যায়নি।

উল্লেখ্য, দুই নারী ভক্তকে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া দুটি মামলায় গত ২৫ আগস্ট রাম রহিমকে দোষী সাব্যস্ত করা হয়। এরপর রাম রহিমকে নেওয়া হয় রোহতক শহর থেকে ১০ কিলোমিটার দূরের সানোরিয়া কারাগারে।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস

এমআর/এআর

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি