ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

কাল খুলছে মগবাজার-মালিবাগ ফ্লাইওভার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৩, ২৫ অক্টোবর ২০১৭

অবশেষে রাজধানীবাসীর বহুল কাঙ্ক্ষিত মগবাজার-মৌচাক-মালিবাগ সমন্বিত ফ্লাইওভার আগামীকাল বৃহস্পতিবার খুলছে। এ ফ্লাইওভারের নির্মাণকাজ শেষ হওয়ার পরও উদ্বোধন না হওয়ায় অনেকটা হতাশ হয়ে পড়েন এ অঞ্চলের সাধারণ মানুষ।

তাদের হতাশা দূর করতেই কাল বৃহস্পতিবার দুপুর ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ফ্লাইওভারের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর ফলে দীর্ঘ ৬ বছরের অপেক্ষার পর যান চলাচলের জন্য পুরোপুরি খুলে যাচ্ছে ফ্লাইওভারটি। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

চলতি বছর কয়েক দফা ফ্লাইওভার উদ্বোধনের ঘোষণা থাকলেও কাজ শেষ না হওয়ায় তা সম্ভব হয়নি। পরে গত সেপ্টেম্বরের শেষ দিকে এটির উদ্বোধনের কথা ছিল। কিন্তু ওই সময় জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদানের জন্য ১৭ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত প্রধানমন্ত্রী দেশের বাইরে থাকায় উদ্বোধন সম্ভব হয়নি বলে জানা গেছে।

তবে সব হতাশা দূর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল দুপুর ১২টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ফ্লাইওভারের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

রাজধানীর মগবাজার-মৌচাক-মালিবাগ-শান্তিনগর ও তেজগাঁওয়ের যানজট নিরসনে ২০১১ সালে মগবাজার-মৌচাক ফ্লাইওভার প্রকল্পটি গ্রহণ করে সরকার। পরে ২০১৩ সালের ১৬ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মগবাজার-মৌচাক ফ্লাইওভারের নির্মাণ কাজের উদ্বোধন করেছিলেন।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি