ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

কোহলির পর মোদিকে এবার তেজস্বী যাববের চ্যলেঞ্জ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৮, ২৪ মে ২০১৮

রাষ্ট্রীয় জনতা দলের নেতা এবং বিহারের বিরোধী দলের প্র্রধান তেজস্বী যাদব নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। যুবকদের চাকরি দেওয়া, কৃষকদের মুক্তি দেওয়া এবং দলিত ও সংখ্যালঘিষ্ঠদের উপর কোনো ধরণের নির্যাতন যাতে না হয় সে চ্যালেঞ্জ গ্রহণের জন্য নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানান তিনি।

এর আগে ক্রিকেটার ভিরাট কোহলি নরেন্দ্র মোদি ও আনুশকা শর্মাকে লক্ষ করে ফিটনেস চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। এর জবাবে নরেন্দ্র মোদিও ভিরাটের চ্যালেঞ্জ গ্রহণ করে ফিটনেস ভিডিও প্রকাশের কথা বলেছেন।

রাজ্যমন্ত্রী রাজভারধান সিং রাথোর ফিটনেস চ্যালেঞ্জ দিয়ে ভিডিও প্রকাশ করার পরই একের পর এক ফিটনেস চ্যালেঞ্জ ছুড়ে যাচ্ছেন রাজনীতিক থেকে শুরু করে তারকারা।

রাথোর তার ফিটনেস ভিডিও শেয়ার করার পর সেখানে ক্রিকেটার ভিরাট কোহলি, অভিনেতা হৃত্বিক রোশান এবং সায়না নেওয়ালকে চ্যালেঞ্জ গ্রহণ করার কথা বলেন।

ভিরাট কোহলিও সেই চ্যালেঞ্জ গ্রহণ করে নিজের ফিটনেস ভিডিও প্রকাশ করে আনুশকা শর্মা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। এরপরই দেশজুড়ে শুরু হয়েছে চ্যালেঞ্জ ছোড়াছুড়ি।

তবে তেজস্বী বলেন, ফিটনেস ভিডিও বিষয়ে প্রধানমন্ত্রী কি বলছেন, সেটা যাই হোক আমি প্রধানমন্ত্রীকে বলবো, আপনি আমার চ্যালেঞ্জ গ্রহণ করুন। যুবকদের চাকরি দেওয়া, কৃষকদের মুক্তি দেওয়া এবং দলিত ও সংখ্যালঘিষ্ঠদের উপর কোনো ধরণের নির্যাতন যাতে না হয় সে চ্যালেঞ্জ গ্রহণ করুন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমলে ডিজেল ও পেট্রোলসহ সব জ্বালানির দাম হুহু করে বাড়ছে। তেলের খেলায় ১০০ বছরেরও রেকর্ড ছুঁয়েছে বর্তমান সরকার। এতে কৃষকদের চোখ দিয়ে পানি ঝরছে বলেও জানান তিনি।

সূত্র: জি নিউজ
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি