ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

কৌশানি আউট, বনির জীবনে অন্য কেউ!

প্রকাশিত : ১৩:৫৭, ২৩ জানুয়ারি ২০১৯

টালিপাড়ার হার্টথ্রব অভিনেতা বনি সেনগুপ্ত। অনেকেই হয়তো জানেন তার গার্লফ্রেন্ড কৌশানি মুখোপাধ্যায়। কিন্তু হঠাৎ আবার নতুন খবর শোনা গেলো। তার জীবনে অন্য কেউ এসেছে? তবে নতুন যে মেয়েটির আগমণ ঘটেছে সে বনির ব্যক্তিগত জীবনে নয়, সিনেমায়।

মজার বিষয় হচ্ছে- বনির বিপরীতে এতদিন প্রায় সব সিনেমাতেই কৌশানি এবং ঋত্বিকা সেনকে দেখা গেছে। এবার সেই ধারা ভাঙতে চলেছে পরিচালক পথিকৃত বসু। সেই সঙ্গে মাঠেও নেমে পড়েছেন নতুন এক প্রেমের গল্প নিয়ে।
যদিও সিনেমার নাম এখনও ঠিক হয়নি। তবে হিরোর চরিত্রে থাকছেন বনি। অপরদিকে নায়িকা হলেন রূপসা মুখোপাধ্যায়।

জানা গেছে, মডেলিংয়ের দুনিয়া থেকে পথিকৃত রূপসাকে খুঁজে বের করেছেন। চিত্রনাট্য তৈরি হয়েছে দুটি ছেলে-মেয়ে আবির এবং নন্দিনীকে নিয়ে। নন্দিনী হল টমবয়িশ একটা মেয়ে। আবিরের সঙ্গে দেখা হওয়ার পর পুরোপুরি পাল্টে যায় নন্দিনীর জীবন। আবিরের চরিত্রে রয়েছেন বনি এবং নন্দিনীর চরিত্র রূপসা।

অল্পদিনের মধ্যেই শুরু হবে এর শ্যুটিং। রূপসার আগেও অন্য এক নতুন মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন পথিকৃত। যার নাম সঞ্জনা বন্দ্যোপাধ্যায়। গত বছর ‘ফিদা’ সিনেমার হাত ধরে টালিপাড়ায় আগমন ঘটে সঞ্জনার। যদিও  তার অভিনয় নিয়ে তেমন কোন চর্চা হয়নি। এবার দেখা যাক রূপসা মুখোপাধ্যায়ের অভিনয় দর্শকের মন কতটা নাড়া দিতে পারে।
সূত্র : কলকাতা টুইন্টিফোর
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি