ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ক্যামেরার সামনেই পুনিশের সঙ্গে ‘অশ্লীলতা’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ১৬ নভেম্বর ২০১৭

আবারও বিগ বস ১১-র ঘরে বিস্ফোরণ। শোনা যাচ্ছে, পুনিশ শর্মার সঙ্গে সম্পর্ক এবং বিগ বসের ঘরে তাঁদের রসায়ন নিয়ে ঝামেলায় পড়েছেন বন্দগী কালরা। শো চলাকালীন ক্যামেরার সামনে যেভাবে পুনিশের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন বন্দগী, তাতে তাঁর ব্যক্তিগত জীবনেও এবার প্রভাব পড়তে শুরু করেছে।

জানা গেছে, পুনিশের সঙ্গে যেভাবে ঘনিষ্ঠ হচ্ছেন বন্দগী, তাতে সমাজে খারাপ প্রভাব পড়তে পারে। এমনই মনে করছেন বন্দগীর বাড়ির মালিক। আর সেই কারণে মুম্বইয়ের বাসভবন তাঁকে খালি করে দিতে বলা হয়েছে।

বিগ বসের হাউজে শো চলাকালীন পুনিশের সঙ্গে একই বিছানা শেয়ার করতে দেখা যায় বন্দগীকে। শুধু তাই নয়, ক্যামেরা চলাকালীন বন্দগীকে ‘পোশাক খোলার’ কথাও নাকি বলতে শোনা যায় পুনিশকে। যা নিয়ে প্রকাশ্যেই আপত্তি জানান সলমন খান। শো-এর মধ্যে যেন শালীনতার মাত্রা না লঙ্ঘন করা হয়, সে বিষয়েও ওই লাভবার্ডসকে জানানো হয়েছে। পাশাপাশি পুনিশ-বন্দগীকে একসঙ্গে বাথরুমেও দেখা গিয়েছে।

জানা গেছে, এসব দেখেই নাকি চটেছেন বন্দগীর বাড়ির মালিক। বিগ বস হাউজে প্রবেশের জন্য পঞ্জাবের জালালাবাদ থেকে মুম্বইয়ে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন বন্দগী। সেই বাড়ির মালিকই এবার অসন্তুষ্ট বন্দগীর উপর। বিগ বসের হাউজ থেকে ফেরার পর, বন্দগীর আর ওই বাড়িতে থাকা যাবে না বলেও স্পষ্ট জানিয়েছেন তিনি। ইতিমধ্যেই পঞ্জাবী কন্যার ঘনিষ্ঠ বন্ধুদের নাকি সে কথা জানিয়েছেন ওই ব্যক্তি।

এসবের পাশাপাশি মেয়ের আচরণে নাকি অসুস্থ হয়ে পড়েছেন বন্দগীর বাবা। রক্তচাপ বেড়ে যাওয়ায় তাঁকে ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি